নির্বাচনে আ’লীগের জয়ের বিকল্প নেই: কাদের

নির্বাচনে আ’লীগের জয়ের বিকল্প নেই: কাদের

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের জন্য বিজয়ের বিকল্প কিছু নেই।

ওবায়দুল কাদের আজ সকালে রাজধানীর গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের বর্ধিত সভার উদ্বোধনী বক্তব্যে এ কথা বলেন। তিনি বলেন, নির্বাচনে জয়ের জন্য স্মার্ট, আধুনিক, সুসংগঠিত ও ঐক্যবদ্ধ হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী নির্বাচন মোকাবেলা করতে হবে।

তিনি আরও বলেন, এজন্য জনগণের সঙ্গে ভালো আচরণ করতে হবে এবং শেখ হাসিনার উন্নয়নকে জনগণের সামনে তুলে ধরে তা অর্থপূর্ণ করে তুলতে হবে।

উন্নয়ন ও অগ্রগতির অন্তরায় সাম্প্রদায়িক অপশক্তিকে পরাজিত করার আশাবাদ ব্যক্ত করে ওবায়দুল কাদের বলেন, ‘ আসুন ঐক্যবদ্ধ হয়ে আদর্শ ও বিশ্বাসের সমন্বয়ে দলকে এগিয়ে নিয়ে যাই, এই হোক আজকের শপথ।’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, জাতীয় পরিষদ সদস্যবৃন্দ, সকল জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, দপ্তর ও উপ-দপ্তর সম্পাদক, প্রচার ও প্রকাশনা, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্য ও গবেষণা সম্পাদকগণ উপস্থিত ছিলেন।