কূটনীতিক, বিশিষ্ট নাগরিক ও পেশাজীবীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় খালেদার

কূটনীতিক, বিশিষ্ট নাগরিক ও পেশাজীবীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় খালেদার

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য সহায়ক সরকারের পাশাপাশি এবার নির্বাচনকালীন সময়ে সেনা মোতায়েনের দাবি জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। একইসঙ্গে দুর্নীতি, গুম খুন ও নির্যাতন বন্ধ করে দেশ বাঁচাতে নিরপেক্ষ নির্বাচন দিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

ঈদের দিন দুপুর সাড়ে ১২টার কিছু আগে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে দলের স্থায়ী কমিটির সদস্যসহ কেন্দ্রীয় নেতাদের নিয়ে উপস্থিত হন খালেদা জিয়া। হাজার হাজার নেতাকর্মী এ দিনে সুযোগ পান তাদের দলীয় প্রধানের সাথে সালাম ও  ঈদের শুভেচ্ছা বিনিময়ের।

সাধারণ এসব নেতাকর্মীদের পাশাপাশি  বিভিন্ন দেশের কূটনীতিক, বিশিষ্ট নাগরিক ও পেশাজীবীদের সঙ্গেও শুভেচ্ছা বিনিময় করেন সাবেক এই প্রধানমন্ত্রী। পরে খালেদা তার বক্তব্যের শুরুতেই দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান।

জিনিষপত্রের দাম বৃদ্ধি, ভ্যাট ও আবগারী শুল্ক নিয়ে সমালোচনা করেন খালেদা জিয়া। এছাড়া সরকার দলীয় নেতাকর্মীরা শিক্ষা ও স্বাস্থ্য ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে বলেও অভিযোগ করেন তিনি। খালেদা জিয়া আরো বলেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় রেখে নির্বাচন সুষ্ঠু হবে না।

শুভেচ্ছা বিনিময় শেষে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেন খালেদা জিয়া। এরপর বনানী কবরস্থানে ছোট ছেলে আরাফাত রহমান কোকোর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করে নিজ বাসভবনে ফিরে যান তিনি।