করোনা হাসপাতাল বানানোর খবরে তেজগাঁওয়ে বিক্ষোভ

করোনা হাসপাতাল বানানোর খবরে তেজগাঁওয়ে বিক্ষোভ

শেয়ার করুন

 

tejgaon_ corona

করোনা আক্রান্তদের চিকিৎসার জন্য হাসপাতাল তৈরি করছে আকিজ এমন খবরে তেজগাঁও শিল্পাঞ্চলে আকিজ গ্রুপের প্রতিষ্ঠানে উত্তেজিত জনতা হামলা করেছে। এছাড়া সেখানে স্থানীয় বাসিন্দা ও এলাকাবাসী বিক্ষোভ করেন।
আজ শনিবার (২৮ মার্চ) দুপুর দেড়টা পর্যন্ত সেখানে বিক্ষুব্ধ এলাকাবাসীদের অবস্থান ও বিক্ষোভ করতে দেখা যায়।

এ ব্যাপারে ডিএমপি’র তেজগাঁও বিভাগের তেজগাঁও শিল্পাঞ্চল জোনের সহকারী কমিশনার সালমান হাসান জানান, করোনায় আক্রান্ত রোগীদের চিকিৎসায় হাসপাতাল বানাচ্ছে আকিজ গ্রুপ এমন খবর ছড়িয়ে পড়লে এলাকাবাসী ও স্থানীয়রা প্রতিষ্ঠানটির সামনে বিক্ষোভ করে। তারা এমন কোনো হাসপাতাল এখানে হতে দেবে না, এমনটাই দাবি তাদের।

তবে সহকারী পুলিশ কমিশনার সালমান বলেন, আমি আকিজ গ্রুপ কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেছি, আসলে হাসপাতাল নয় এখানে কোয়ারেন্টাইনের জন্য ভবন হচ্ছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন বলেন, পরিস্থিতি এখন স্বাভাবিক। যারা ভুল তথ্যে ভুল বুঝে বিক্ষোভ করতে এসেছিল তাদের বুঝিয়ে সরিয়ে দেয়া হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার থেকেই একটি খবর চাউর হয় যে, করোনা চিকিৎসায় ঢাকায় হচ্ছে চীনের মতো হাসপাতাল। আর সেটা করছে আকিজ গ্রুপ। দেশের অন্যতম শীর্ষ করপোরেট প্রতিষ্ঠান আকিজ গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শেখ বশির উদ্দিন ব্যক্তি উদ্যোগে এটি করছেন বলেও জানা যায়। এখবরে বিভিন্ন মহলে আশার সঞ্চার হয়। নেটিজেনরা এমন উদ্যোগের ভূয়সী প্রশংসা করে।