আ’লীগের সম্পাদকমণ্ডলীর নাম প্রকাশ

আ’লীগের সম্পাদকমণ্ডলীর নাম প্রকাশ

শেয়ার করুন

আওয়ামী লীগএটিএন টাইমস ডেস্ক:

ঘোষণা হলো আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি। নবনিযুক্ত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ধানমন্ডিতে দলের সভানেত্রীর কার্যালয়ে সংবাদ সম্মেলনে কমিটি ঘোষণা করেন।

যদিও সাধারন সম্পাদক জানিয়েছিলেন ১ সপ্তাহের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির ঘোষণা দেওয়া হবে। কিন্তু সম্মেলনের দুই দিনের মাথায় মঙ্গলবার সকালে কেন্দ্রীয় কমিটির সম্পাদকমণ্ডলীর নাম ঘোষণা করা হয়।

ওবায়দুল কাদের আরও জানিয়েছেন, দলীয় সভানেত্রীর নেতৃত্বে নতুন নেতৃবৃন্দদের নিয়ে মঙ্গলবার বিকাল ৪টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা প্রদর্শন করা হবে।

সম্পাদকমণ্ডলীর সদস্য

সম্পাদকমণ্ডলীর সদস্যরা হলেন অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক টিপু মুন্সি, আইনবিষয়ক সম্পাদক আবদুল মতিন খসরু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুদীপ রায় নন্দী, দপ্তর সম্পাদক আবদুস সোবহান (গোলাপ)।

ধর্ম বিষয়ক সম্পাদক শেখ আবদুল্লাহ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাছান মাহমুদ, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেসা ইন্দিরা, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামসুননাহার চাঁপা, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবদুছ ছাত্তার, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ।

সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক রোকেয়া এবং সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, বি এম মোজাম্মেল, মিসবাহ উদ্দিন সিরাজ, আ ফ ম বাহাউদ্দিন নাসিম, আবু সাঈদ আল মাহমুদ, খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম ও মহিবুল হাসান চৌধুরী।

আরও কয়েকজনের নাম পরে জানানো হবে বলে জানান তিনি।