১১ বছর ধরে পরোয়ানা, অবশেষে র্যাবের হাতে ধরা

১১ বছর ধরে পরোয়ানা, অবশেষে র্যাবের হাতে ধরা

শেয়ার করুন

CTG

চট্টগ্রাম প্রতিনিধি।।

চট্টগ্রাম রাউজানের একটি অস্ত্র মামলায় ১১ বছর ধরে গ্রেপ্তারি পরোয়ানা মাথায় নিয়ে পালিয়ে ছিলেন মো. তৈয়ব ওরফে ডাকাত তৈয়ব (৪০)। এর মধ্যে পাঁচ বছর আগে একটি হত্যাকাণ্ডে অংশ নেন তিনি। তবুও তাকে ধরতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

অবশেষে বৃহস্পতিবার ভোররাতে নগরীর বাকলিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার তৈয়ব রাউজান থানার নোয়াপাড়া গ্রামের প্রয়াত আব্দুল হকের ছেলে।

র‌্যাব সূত্রে জানা যায়, ২০১৬ সালের ১৬ অক্টোবর রাউজানের নোয়াপাড়া হাকিম চৌকিদারের বাড়িতে মো. হারুনকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় হারুনের স্ত্রী আয়েশা বেগম বাদী হয়ে পাঁচজনকে আসামি করে মামলা দায়ের করেন। ওই মামলায় চার্জশিটভুক্ত আসামি তৈয়ব।

র‌্যাবের সহকারী পরিচালক নূরুল আবছার জানান, হারুন হত্যা মামলার অন্যতম আসামি তৈয়ব। তাকে গ্রেপ্তারে গোয়েন্দা নজরদারি শুরু করে র‌্যাব। একপর্যায়ে নগরীর বাকলিয়া এলাকায় তার অবস্থান শনাক্ত করা হয়। এরপর বৃহস্পতিবার তাকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, তৈয়বকে গ্রেপ্তারের পর সিডিএমএস পর্যালোচনা করে দেখা যায় তার বিরুদ্ধে রাউজান থানায় একটি অস্ত্র মামলা রয়েছে। মামলাটিতে গ্রেপ্তারি পরোয়ানা নিয়ে ১১ বছর ধরে পালিয়ে আছেন তিনি। তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।