স্ত্রী-পুত্রের হত্যাকরী নাজমুল আটক

স্ত্রী-পুত্রের হত্যাকরী নাজমুল আটক

শেয়ার করুন

আটক গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লা নগরীর হাউজিং এস্টেটে স্ত্রী নাসিমা আক্তার (৩০) ও ছেলে নাফিস (দেড় বছর) হত্যার ঘটনায় অভিযুক্ত নাসিমার স্বামী নাজমুল হাসানকে(২৪) পুলিশ রাঙামাটি থেকে গ্রেপ্তার করেছে।

বুধবার কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার শাহ আবিদ হোসেন। তিনি জানান, কুমিল্লা কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাউদ্দিনের নেতৃত্বে আসামি নাজমুল হাসানকে রাঙামাটির লংগদু উপজেলার মাইনামো লঞ্চঘাট থেকে গ্রেপ্তার করা হয়। আসামি নাজমুল হাসান প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রী ও সন্তানকে হত্যার কথা স্বীকার করেছে।

তিনি আরও জানান, নিহত নাসিমার এটি ২য় বিয়ে ও আসামি নাজমুলের ৩য় বিয়ে। তার আগের দুই স্ত্রীর একজন মারা গেছে,অন্যজন ডিভোর্স দিয়েছে। স্বামী নাজমুল থেকে স্ত্রী নাসিমা ৬ বছরের বড়। নাফিস নাজমুল-নাসিমার সন্তান। দাম্পত্য কলহ নিয়ে স্ত্রী নাসিমা স্বামী নাজমুলকে একদিন চড় মারে।

আর সেই জিদ থেকে অফিসে থাকার জায়গা আছে বলে স্ত্রীকে বাড়ি থেকে এনে গলা টিপে হত্যা করে। ধস্তাধস্তির সময় ছেলে নাফিস কেঁদে উঠলে তাকেও গলা টিপে হত্যা করা হয়। হত্যাকাণ্ডে তার সাথে অন্য কেউ জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

উল্লেখ্য-রোববার রাতে কুমিল্লা হাউজিং এস্টেটের মিম পেক্স এগ্রো ক্যামিকেলসের সেফটি ট্যাংক থেকে নাসিমা আক্তার ও তার দেড় বছর বয়সী ছেলে নাফিসের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। নাসিমার গ্রামের বাড়ি বরুড়া উপজেলার কাদবা দেউড়া গ্রামে। স্বামী নাজমুল হাসানের বাড়ি কুমিল্লার চান্দিনা উপজেলার বরকইট শ্রীমন্তপুর গ্রামে। নাজমুল ওই গ্রামের আবদুল মতিনের ছেলে।

এর আগে বৃহস্পতিবার হাউজিং এস্টেটের ওই মিম পেক্স এগ্রো ক্যামিকেলসে নিরাপত্তা প্রহরীর চাকুরী নেয় নাজমুল। শুক্রবার রাতে তার স্ত্রী নাসিমা ও ছেলে নাফিসকে ওই বাড়িতে নিয়ে আসে নাজমুল।

ঐ রাতে স্ত্রী-পুত্রকে হত্যা করে লাশ সেপটিক ট্যাংকে রেখে নাজমুল পালিয়ে যায়। সোমবার নাজমুলকে প্রধান আসামি করে মামলা দায়ের করেন নাসিমার পিতা খলিলুর রহমান।