স্ত্রীকে হত্যার অভিযোগ, স্বামীকে রশি দিয়ে বেঁধে থানায় এলাকাবাসীর ফোন

স্ত্রীকে হত্যার অভিযোগ, স্বামীকে রশি দিয়ে বেঁধে থানায় এলাকাবাসীর ফোন

শেয়ার করুন

Savar Killer

এটিএন টাইমস ডেস্ক।।

ঢাকার ধামরাইয়ে স্ত্রীকে হত্যার অভিযোগে তামিম নামে এক ব্যক্তিকে গাছের সাথে বেঁধে রেখে থানায় খবর দিয়েছে এলাকাবাসী।

আজ সোমবার দুপুরে উপজেলার গাংগুটিয়া ইউনিয়নের হাতকোড়া গ্রামে এ ঘটনা ঘটে। পারিবারিক কলহের জেরে স্বামীর বিরুদ্ধে গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে।

নিহত ওই গৃহবধূর নাম ফাতেমা আক্তার (২২)। তিনি সিলেটের সুনামগঞ্জের হায়েজুল ইসলামের মেয়ে। ফাতেমার স্বামী তামিম হোসেন (২৫) হাতকোড়া গ্রামের আবদুল বারেকের ছেলে। তামিম একজন দিনমজুর।

নিহতের স্বজনদের ভাষ্য, প্রায় দুই বছর আগে ফাতেমা ও তামিমের বিয়ে হয়। বিয়ের পর থেকে বিভিন্ন সময় তাঁদের মধ্যে পারিবারিক কলহ ছিল।

এর আগে একবার ফাতেমা বিষ খেয়ে আত্মহত্যা করতে চেয়েছিলেন। আজ দুপুরে তামিম ও ফাতেমার মধ্যে বাগ্‌বিতণ্ডা হয়। এর একপর্যায়ে ধারালো দা দিয়ে ফাতেমার ঘাড়ে ও বুকে তামিম একাধিক কোপ দেন বলে অভিযোগ করেছেন স্থানীয় লোকজন।

এ ঘটনার পর তামিম ঘর থেকে বের হয়ে পালানোর চেষ্টা করেন। এ সময় প্রতিবেশীরা তামিমকে আটক করে গাছের সঙ্গে রশি দিয়ে বেঁধে রাখেন। খবর পেয়ে ধামরাই থানা–পুলিশ ঘর থেকে ফাতেমার লাশ উদ্ধার করে এবং তামিমকে আটক করে থানায় নিয়ে যায়।

ধামরাই থানার পুলিশ জানিয়েছে, তামিম মাদকাসক্ত বলে প্রতিবেশীরা দাবি করেছেন। এটাই তাঁদের পারিবারিক কলহের অন্যতম কারণ বলে প্রাথমিকভাবে জানা গেছে। লাশ থানায় নিয়ে আসা হয়েছে।