সাভারে ৩ বছরের শিশু চুরি, থানায় মামলা

সাভারে ৩ বছরের শিশু চুরি, থানায় মামলা

শেয়ার করুন

৩ বছরের শিশু চুরি

সাভার প্রতিনিধি।।

সাভারে খেলার সময় জামেলা (৩) নামের এক কন্যা শিশুকে তুলে নিয়ে গেছে বোরখা পড়া এক নারী। এঘটনায় সাভার থানায় মামলা দায়ের করেছে চুরি হওয়া শিশুর মা শিলা বেগম।

আজ বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুর ১২ টার দিকে এসব তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা আতিকুর রহমান রাসেল।

এর আগে গতকাল বুধবার (৯ মার্চ) সাভারের থানা রোড এলাকার সুপারশপ স্বপ্নের সামনে থেকে জামেলাকে চুরি করে নিয়ে যায় ওই নারী।

চুরি যাওয়া শিশু জামেলা রাজবাড়ী জেলার বাসিন্দা। সে তার নানী ও মা শিলা বেগমের সাথে থানা রোড এলাকার সুপারশপ স্বপ্নের পিছনে মৃত আরব আলীর বাড়িতে ভাড়া থাকতো।

ভুক্তভোগী শিলা বেগম বলেন, প্রায় ৪ বছর ধরে আমার স্বামী আমাকে ভরনপোষণ দেয় না। আমি ১০ বছর আগে রাজবাড়ি থেকে সাভারে আসি। এখানেই স্বামীসহ থাকতাম। স্বামী আমাকে রেখে চলে গেছে। আমি একটি পোশাক কারখানায় কাজ করি। মেয়েটাকে দেখাশোনা করি ও সংসার চালাই। আমার মা ওর (জামেলার) নানী বাসা বাড়িতে কাজ করে। ওর (জামেলার) নানা ফেরি করে ডিম-চা বিক্রি করে।

গতকাল আমি কাজে গেলে দুপুর ১২ টার দিকে আমার মেয়ে রাস্তায় বের হয়। এসময় একজন বোরখা পড়া নারী তাকে তুলে নিয়ে চলে যায়। বিষয়টি আমরা সিসি ক্যামেরার ফুটেজে দেখে নিশ্চিত হই। গতকাল থেকে খোঁজা-খুঁজির পর না পেয়ে আজ থানায় মামলা দায়ের করি।

সাভার মডেল থানার অফিসার্স ইনচার্জ কাজী মাইনুল ইসলাম বলেন, এব্যাপারে মামলা দায়ের হয়েছে। আমরা শিশুটিকে উদ্ধারের জন্য বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছি।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা আতিকুর রহমান রাসেল বলেন, আমরা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছি। সেখানে এক বোরখা পরিহিত নারী রাস্তায় শিশুটিকে পাওয়ামাত্র তাকে কোলে তুলে নিয়ে চলে যায়।