সাতকানিয়ায় ইউপি চেয়ারম্যানের গাড়িতে গুলি, আহত ৩

সাতকানিয়ায় ইউপি চেয়ারম্যানের গাড়িতে গুলি, আহত ৩

শেয়ার করুন

CTG firing

চট্টগ্রাম প্রতিনিধি।।

চট্টগ্রামের সাতকানিয়ায় কাঞ্চনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রমজান আলীর গাড়ি লক্ষ্য করে চালানো গুলিতে তিনজন আহত হয়েছে। ওই ইউনিয়নের নবনির্বাচিত এক সদস্য ও তার সমর্থকদের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ উঠেছে।

এ সময় চেয়ারম্যান রমজান আলী পালিয়ে রক্ষা পেলেও গুলিবিদ্ধসহ ৩ জন আহত হয়।

এ ঘটনায় জড়িত অভিযোগে গতকাল রাতে ওই ইউপির ৬ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত সদস্য ফরহাদ উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে কাঞ্চনা আনোয়ারুল উলুম মাদ্রাসা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, কাঞ্চনা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬ নম্বর ওয়ার্ডে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামী লীগের মনোনীত প্রার্থী রমজান আলীর ভায়েরা ভাই আবু তৈয়ব সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনে চেয়ারম্যানের ভায়েরা ভাই আবু তৈয়বকে পরাজিত করে মো. ফরহাদ উদ্দিন সদস্য নির্বাচিত হয়।

এদিকে নবনির্বাচিত ইউপি সদস্য ফরহাদ উদ্দিন মঙ্গলবার দুপুরের দিকে ৪০-৫০ জন কর্মী সমর্থক নিয়ে পরাজিত প্রার্থী আবু তৈয়বের বাড়ির পাশে এসে নানা স্লোগান দিতে থাকে। আবু তৈয়বের স্ত্রী বিষয়টি তার দুলাভাই চেয়ারম্যান রমজান আলীকে জানালে সন্ধ্যার দিকে তিনি বাড়িতে গিয়ে ভায়েরা ভাইকে সান্ত্বনা দিতে আসেন।

কাঞ্চনা ইউপি চেয়ারম্যান রমজান আলী জানান, গাড়ি নিয়ে আমি কাঞ্চনা আনোয়ারুল উলুম মাদ্রাসা এলাকায় পৌঁছার পর নবনির্বাচিত ইউপি সদস্য ফরহাদ ও তার সমর্থকরা আমার গাড়ি লক্ষ্য করে গুলি ছুড়তে থাকে।

তখন আমার ড্রাইভার গাড়ি থামালে আমি দৌঁড়ে পার্শ্ববর্তী কবরস্থানে গিয়ে আশ্রয় নিই। এসময় তারা আমাকে খুঁজে না পেয়ে আমার ভায়েরা ভাইয়ের বাড়িতে গুলি করে ও ভাংচুর চালায় এবং আবু তৈয়বকে মারধর করে। এ ঘটনায় আব্বাস উদ্দিন ও কামরুল ইসলাম গুলিবিদ্ধ হয়েছে।

সাতকানিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল জানান, এ ঘটনায় নবনির্বাচিত ইউপি সদস্য ফরহাদ উদ্দিনকে আটক করা হয়েছে। অন্যদেরও ধরার চেষ্টা চলছে।