শীতলক্ষ্যা নদীতে লঞ্চডুবি, নিহতের সংখ্যা বেড়ে ৬

শীতলক্ষ্যা নদীতে লঞ্চডুবি, নিহতের সংখ্যা বেড়ে ৬

শেয়ার করুন

N ganj Lanch sank

নারায়ণগঞ্জ প্রতিনিধি।।

নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে রূপসী-৯ নামের একটি কার্গোর ধাক্কায় অন্তত ৩০ যাত্রীসহ এমএল আশরাফউদ্দিন নামের একটি লঞ্চ ডুবে গেছে।

এ ঘটনায় নিহতের সংখ্যা ছয়জনে দাঁড়িয়েছে। । এছাড়া আরো হতাহতের আশঙ্কা করা হচ্ছে। তবে প্রাথমিকভাবে মৃতদের নাম-পরিচয় জানা যায়নি।

দুর্ঘটনার পর স্থানীয় লোকজন জয়নাল আবেদিন নামের একজনের লাশ উদ্ধার করেছেন। আজ রোববার বেলা দুইটার দিকে শীতলক্ষ্যা নদীর মাহমুদনগর কলাবাগান এলাকায় এই ঘটনা ঘটে। লঞ্চটি নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জে যাচ্ছিল।

বেলা আড়াইটার দিকে বন্দর থানার আল আমিননগর ও সৈয়দপুরের মাঝামাঝি কয়লাঘাট এলাকায় নির্মিতব্য নাসিম ওসমান ব্রিজের কাছে কার্গো জাহাজের ধাক্কায় যাত্রীবাহী একটি লঞ্চ ডুবে যায়। এরপর উদ্ধার অভিযানে এখন পর্যন্ত চারজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধার হওয়া মরদেহের মধ্যে এক শিশু, এক নারী ও দুজন পুরুষ।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, নিহতদের মধ্যে দুজন নারী ও এক শিশু রয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

নারায়ণগঞ্জ লঞ্চ মালিক সমিতির সভাপতি বদিউজ্জামান বলেন, বেলা দুইটার দিকে টার্মিনাল থেকে যাত্রীবাহী লঞ্চটি মুন্সিগঞ্জের উদ্দেশে রওনা হয়। পথে লঞ্চটিকে পেছন থেকে ধাক্কা দেয় সিটি গ্রুপের মালিকানাধীন রূপসী-৯ কার্গো। এতে লঞ্চটি ডুবে যায়।