শাহজাহানপুরে টিপু হত্যায় আ’লীগ নেতাসহ ৫ জন রিমান্ডে

শাহজাহানপুরে টিপু হত্যায় আ’লীগ নেতাসহ ৫ জন রিমান্ডে

শেয়ার করুন

Remand

নিজস্ব প্রতিবেদক।।

আওয়ামী লীগের মতিঝিল থানা কমিটির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম টিপু ও কলেজছাত্রী সামিয়া আফরিন প্রীতি হত্যা মামলায় আওয়ামী লীগ নেতাসহ পাঁচজনকে পাঁচ দিন করে রিমান্ডে নিয়েছে পুলিশ।

রোববার আসামিদের আদালতে হাজির করে পুলিশের গোয়েন্দা শাখার পরিদর্শক মোহাম্মদ ইয়াসিন সিকদার ১০ দিন করে রিমান্ড চাইলে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূর ৫ দিন করে রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে পাঠানো আসামিরা হলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওমর ফারুক, আবু সালেহ শিকদার ওরফে শুটার সালেহ, মো. নাছির উদ্দিন ওরফে কিলার নাছির, মো. মোরশেদুল আলম ওরফে কাইল্লা পলাশ ও আবুল হোসেন মোহাম্মদ আরফান উল্লাহ ইমাম খান ওরফে দামাল।

এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা অস্ত্র মামলায় রিমান্ডে থাকা দামালকে হত্যা মামলায় গ্রেপ্তার দেখানোর আর্জি জানিয়ে বিচারিক আদালতে আবেদন করেন।

রিমান্ড আবেদনে তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হত্যাকাণ্ডে সরাসরি জড়িত। গুরুত্বপূর্ণ রহস্য উদঘাটনে তাদের রিমান্ডে নেওয়া দরকার।

গত ২৪ মার্চ রাত ৯টা ৫০ মিনিটের দিকে জাহিদুল ইসলাম টিপু মতিঝিল থেকে মাইক্রোবাসে করে শাহজাহানপুর আমতলা হয়ে বাসায় ফিরছিলেন।

শাহজাহানপুর ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে পৌঁছালে হেলমেট পরা এক দুর্বৃত্ত তাকে লক্ষ্য করে গুলি চালায়। এতে জাহিদুল ও তার গাড়িচালক মুন্না গুলিবিদ্ধ হন।