শার্শায় ধারালো অস্ত্রের আঘাতে শ্বশুর খুন : জামাইসহ গ্রেপ্তার ৩

শার্শায় ধারালো অস্ত্রের আঘাতে শ্বশুর খুন : জামাইসহ গ্রেপ্তার ৩

শেয়ার করুন

 

Murd
বেনাপোল প্রতিনিধি।।

যশোরের শার্শা উপজেলার দুর্গাপুর গ্রামে জামাইয়ের হাতে শ্বশুরকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহতের নাম মুছা বিশ্বাস (৪২)। মঙ্গলবার (১২ অক্টোবর) সকাল ১০টার দিকে ঘটনাটি ঘটে। এ ঘটনায় জামাই তুহিনসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। নিহত মুছা বিশ্বাস দূর্গাপুর গ্রামের মনছের বিশ্বাসের ছেলে।

মৃতের স্বজন ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, মুসা বিশ্বাসের মেয়ের সাথে একই গ্রামের কুদ্দুসের ছেলে ৫ বছর আগে বিয়ে হয়। তাদের সংসারে ৪ বছর বয়সের একটি ছেলে সন্তান আছে। গত ২ মাস আগে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। মঙ্গলবার সকালের দিকে মুসা তার ছেলে আরিয়ান (৪) কে দাদা বাড়ি থেকে আনতে গেলে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে জামাই তুহিন (২৫) সহ তার ছোট ভাই রুহিন (২০), তাদের পিতা আব্দুল কুদ্দুস (৫৫), চাচা সুসান (৪৫) সহ কয়েকজন মিলে দেশীয় অস্ত্র দা, বটি, বাঁশ, লাঠি ও রড দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। এক পর্যায়ে জামাই তুহিন ধারালো বটি দিয়ে কুপিয়ে শশুরকে মারাত্মক ভাবে জখম করে। স্বজনেরা উদ্ধার করে শার্শা উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিৎিসক তাকে মৃত ঘোষনা করেন।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।