লালমনিরহাটে মন্ত্রীর ভাইসহ আওয়ামী লীগের ৭ নেতা বহিষ্কার

লালমনিরহাটে মন্ত্রীর ভাইসহ আওয়ামী লীগের ৭ নেতা বহিষ্কার

শেয়ার করুন

Lalmonirhat AL

লালমনিরহাট প্রতিনিধি।।

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সাজেদা বেগমসহ লালমনিরহাটের কালীগঞ্জের ৮ ইউনিয়নের প্রার্থীর নির্বাচনে সহযোগিতা করায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহাবুজ্জামান আহমেদসহ ৭ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

মাহাবুজ্জামান আহমেদ সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদের ছোট ভাই।

বুধবার (২৪ নভেম্বর) জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান জানিয়েছেন, মঙ্গলবার রাতে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

এছাড়াও ওই উপজেলার জেলা আওয়ামী লীগের সদস্য ও মদাতির মোটরসাইকেলে প্রার্থী জাহাঙ্গীর আলম বিপ্লব, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আলী প্রামাণিক, চলবলার ৫নং সভাপতি খবির উদ্দিন, গোড়ল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন, কাকিনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহিদুল হক,কাকিনা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফেরাজুল ইসলাম।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মতিয়ার রহমান জানান, দলের সিদ্ধান্ত অমান্য করে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহাবুজ্জামান আহমেদের স্ত্রী বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। এছাড়াও নিজ এলাকায় নির্বাচনী প্রচারণা চালানো এবং অন্যরা তার পক্ষে কাজ করায় তাদের দল থেকে বহিষ্কার করা হয়েছে।