রাঙামাটিতে দু’দল সন্ত্রাসীর মধ্যে গুলি বিনিময়, নিহত ৩

রাঙামাটিতে দু’দল সন্ত্রাসীর মধ্যে গুলি বিনিময়, নিহত ৩

শেয়ার করুন

Rangamati killing

রাঙ্গামাটি প্রতিনিধি।।

পার্বত্য জেলা রাঙামাটির রাজস্থলী উপজেলায় দু’দল সন্ত্রাসীর মধ্যে গুলি বিনিময়ে তিনজন নিহত হয়েছে। আহত হয় আরো বেশ কয়েকজন।

আজ মঙ্গলবার সকাল পৌনে ১০টার দিকে এ ঘটনা ঘটে বলে স্থানীয় সূত্রে জানা গেছে। তবে পুলিশ ঘটনার খবর জানতে পারলেও এখনো বিস্তারিত জানতে পারেনি।

স্থানীয় লোকজন বলছেন, পার্বত্য এলাকায় সক্রিয় সশস্ত্র গোষ্ঠী মগ লিবারেশন পার্টির (মগ পার্টি) সঙ্গে পার্বত্য জেলার কোনো আঞ্চলিকে দলের সংঘাতে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়ভাবে তিনজনের মৃতদেহ ওই এলাকায় পড়ে থাকার খবর জানা গেলেও দায়িত্বশীল কোনো সূত্রই ঘটনার সত্যতা নিশ্চিত করছে না। বিভিন্নসূত্র থেকে সংবাদকর্মীদের কাছে ঘটনাস্থলে পড়ে থাকা রক্তাক্ত মরদেহ ও অস্ত্রশস্ত্রের ছবিও এসেছে।

রাঙামাটির পুলিশ সুপার মীর মোদাছছের হোসেন বলেছেন, ‘বান্দরবান-রাঙামাটি জেলার সীমান্তবর্তী এলাকায় গোলাগুলি ও বন্দুকযুদ্ধের একটি সংবাদ আমরা পেয়েছি।

খবর পেয়ে পুলিশ এবং সেনাবাহিনী এই এলাকার উদ্দেশ্যে রওনা হয়েছে, তারা না পৌঁছানো পর্যন্ত কিছু বলতে পারছি না। আবার ঘটনাস্থলটি বান্দরবানের রাজভিলা নাকি রাজস্থলী পাইন্দ্যংপাড়া- সেটাও এখনো নিশ্চিত হতে পারিনি আমরা। ’ কেউ মারা গেছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘নিশ্চিত কোনো তথ্য আমরা জানি না, আগে নিশ্চিত হই, তারপর আপনাদের জানাবো। ’

বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার, ওই এলাকা থেকে তিনটি মরদেহ উদ্ধার হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় গণমাধ্যমকর্মীদের। তবে তিনি বিস্তারিত জানাননি।