মানুষের সেবায় নিরন্তর কাজ করতে চাই- ডা. আয়েশা আক্তার

মানুষের সেবায় নিরন্তর কাজ করতে চাই- ডা. আয়েশা আক্তার

শেয়ার করুন

DR Ayesha

নিজস্ব প্রতিবেদক।।

ডা. আয়েশা আক্তার। সদা হাসিমুখ। করোনা মহামারীর মধ্যে মানুষের সেবা করতে গিয়ে অনেক জ্বালাতনের শিকার হলেও যাঁর মুখে কখনো মলিনতা নেই। রাত নেই, দিন নেই, ফোন দিলেই ওপাশ থেকে সহজেই রিসিভ করে কথা বলেন সবার সঙ্গে। পরামর্শ দেন। কখনো তাঁর কাছে যাওয়ার প্রয়োজন হলে, তাতেও না নেই।

বর্তমানে নিয়োজিত আছেন শ্যামলীর ২৫০ শয্যা বিশিষ্ট টিবি হাসপাতালের সহকারী পরিচালক হিসেবে। সেখানে বসেই দেখভাল করছেন হাসপাতালের অভ্যন্তরীণ ও টিকা কার্যক্রম।

তিনি বলেন, টিকা নিতে আসা সব বয়সীদের সর্বোচ্চ সুরক্ষা ও নিরাপত্তা নিশ্চিতে আমরা সেবা দিচ্ছি। টিকা যেখানে দেওয়া হচ্ছে সেখানে অধিকাংশ সময় থাকছি। যারা আসছেন তাদের শুভেচ্ছা জানাচ্ছি। টিকাদান কার্যক্রম সফল হচ্ছে এটাই আমাদের গর্বের জায়গা। ভালো ব্যবহার আর সহযোগিতার মাধ্যমে দায়িত্ব পালন করছি।

তিনি বলেন, বুস্টার ডোজ দেওয়ার আগে যেন মেসেজ অনুযায়ী পেপার সঙ্গে আনা হয়। অনেকে মেসেজ অনুযায়ী পেপার সঙ্গে না নিয়েই কেন্দ্রে আসছেন। এতে সমস্যার সৃষ্টি হচ্ছে। তবে টিকা কেন্দ্রে আমরা শতভাগ সেবা নিশ্চিত করতে চাই।

টিবি হাসপাতালের আগে ছিলেন স্বাস্থ্য অধিদফতরের একজন কর্তা হিসেবে। সেখানে বসেই স্বাস্থ্য ও টিকা সংক্রান্ত পরামর্শ দিতে গিয়ে গণমাধ্যমে সবার পরিচিতি লাভ করেন ডা. আয়েশা আক্তার।

তিনি জানান, যতটা পারি, মানুষের সেবা করার চেষ্টা করছি।