বাসের ভেতরে ঘুমন্ত সুপারভাইজারকে পিটিয়ে হত্যা

বাসের ভেতরে ঘুমন্ত সুপারভাইজারকে পিটিয়ে হত্যা

শেয়ার করুন

Bus

লক্ষ্মীপুর প্রতিনিধি।।

লক্ষ্মীপুরে ইকোনো পরিবহনের একটি বাসের ভেতরে সহকারী রিয়াদ হোসেন লিটনকে ঘুমন্ত অবস্থায় পিটিয়ে হত্যা করা হয়েছে।

শনিবার ভোররাতে লক্ষ্মীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে লক্ষ্মীপুর-চৌমুহনী সড়কে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় গাড়ির চালক নাহিদকে পুলিশ আটক করেছে। তবে এখন পর্যন্ত হত্যার কারণ জানাতে পারেনি তারা। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

তিনি স্থানীয় মান্দারী ইউনিয়নের মোহাম্মদ নগর গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা যাত্রীবাহি বাস ইকোনো রাত ১০ টার দিকে লক্ষ্মীপুর আসে। পরে যাত্রীদের বাস স্ট্যান্ডে নামিয়ে গাড়িটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে দাঁড়ায়। গাড়িতে নতুন একজন হেলপার, সুপার ভাইজার লিটন, পুরাতন স্টাফ শিপন ও চালক নাহিদ ছিল বলে জানায় পুলিশ।

এ সময় চালক ও পুরাতন স্টাফ তাদের নতুন হেলপার ও সুপার ভাইজারকে রেখে বাসায় ফেরে। এ সময় সুপার ভাইজার ও নতুন হেলপার গাড়িতে ঘুমিয়ে পড়েন।

পরে রাত ৪টার দিকে চালক এসে গাড়ির ভেতরে সুপার ভাইজার লিটনের রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখেন। এ সময় চালক স্থানীয় লাইনম্যান সেলিমকে খবর দিলে পুলিশকে ঘটনাটি অবহিত করা হয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে। এ ঘটনার পর থেকে নতুন হেলপার পলাতক।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দিন বলেন, ইকোনো গাড়ির ভেতর থেকে একজনের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড। আমরা গাড়ির চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছি।