বান্দরবানে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুজনের মৃত্যু, আহত ১

বান্দরবানে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে দুজনের মৃত্যু, আহত ১

শেয়ার করুন

IMG_20220202_135723

বান্দরবান প্রতিনিধি।।

বান্দরবানে আগুনে পুড়ে দুজনের মৃত্যু হয়েছে। আলীকদম উপজেলার ১নং সদর ইউপির ৭নং ওয়ার্ড এর কলারঝিরি লাংড়ি মুরুং পাড়ায় মদ্যপান করে অচেতন অবস্থায় ঘুমে থাকাকালিন সময় ঘরে থাকা চেরাগ বাতির আগুনে পুড়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আগুনে পুড়ে আহত হয়েছে আরো একজন। পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, ২রা ফেব্রুয়ারী (বুধবার) মধ‍্য রাতে বান্দরবানের আলীকদম উপজেলার ১নং সদর ইউপির ৭নং ওয়ার্ড কলার ঝিরি লাংড়ি মুরুং পাড়ায় মেনরাই ম্রো এর ঘরে মদ খেয়ে অচেতন অবস্থায় ঘুমিয়ে পড়ে তিন যুবক। রাতে অতিরিক্ত মদ্যপান করে মাতাল অবস্থায় কুপির বাতি না নিভিয়েই ঘুমিয়ে পড়েন তারা।

পরবর্তীতে গভীর রাতে কুপি বাতি (চেরাগ বাতি) পড়ে গিয়ে আগুন সারা ঘরে ছড়িয়ে পড়ে। এসময় মদ্যপ থাকায় ঘটনাস্থলেই পুড়ে ছাই হয়ে যায় দুই যুবক। ঘটনায় মৃতরা হলেন ,আলীকদমের ৭নং ওয়ার্ড এর ১নং সদর ইউপির বাসিন্দা ধনরই ম্রো কারবারি এর পুত্র রেংনং ম্রো (৩৬) ও একই এলাকার বাসিন্দা মার ম্রো এর পুত্র রিংরাও ম্রো (৩২)। এই ঘটনায় পাশের ঘরে থাকা মেনরাই ম্রো (৪২) আগুনে পুড়ে আহত হয়েছেন।

আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাছির উদ্দিন জানান, ঘটনার সংবাদ পেয়ে আমরা ভোর রাতেই কলারঝিরি লাংড়ি মুরুং পাড়ায় পরিদর্শন করে নিহত দুই যুবকের লাশ উদ্ধার করি এবং ঘটনাস্থল থেকে মেনরাই ম্রো (৪২)কে আহত অবস্থায় উদ্ধার করি। পরে আহতকে আলীকদম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা আশংকাজনক জানালে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাটির তদন্ত করে দেখছে বলে ওসি জানান। #