ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে হত্যা, স্ত্রী গুরুতর জখম

ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের ছেলেকে কুপিয়ে হত্যা, স্ত্রী গুরুতর জখম

শেয়ার করুন

Faridpur

ফরিদপুর প্রতিনিধি।।

ফরিদপুরের সদরপুর উপজেলার ঢেউখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজান বয়াতির ঘরে ঢুকে দিনে দুপুরে তার ১০ বছরের ছেলে রাফসানকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

এসময় ছেলেকে বাঁচাতে গেলে ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হয়েছেন চেয়ারম্যানের স্ত্রী দিলজান বেগম রত্না । তার অবস্থা সংকটাপন্ন বলে জানা গেছে।

বুধবার (১৮ মে) বিকেল ৪টার দিকে চেয়ারম্যানের উপজেলা সদরের বাসায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, চেয়ারম্যান মিজান বয়াতী ঢাকায় থাকায় নিজেদের ঘরে রাফসানকে নিয়ে ঘুমিয়ে ছিলেন স্ত্রী দিলজাহান রত্না। বুধবার (১৮ মে) বিকেল ৪টার দিকে ওই গ্রামের সানু মোল্যার ছেলে এরশাদ ঘরের মধ্যে প্রবেশ করে চেয়ারম্যানের স্ত্রী ও ছেলেকে এলোপাতাড়ি কোপাতে থাকেন।

এসময় চেয়ারম্যানের স্ত্রীর চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে এরশাদ পালিয়ে যায়। প্রতিবেশীরা দুজনকে উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রাফসানকে মৃত ঘোষণা করেন। রত্নার অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার চিকিৎসা চলছে, অবস্থা সংকটাপন্ন।

স্থানীয়রা জানায়, এরশাদ তার স্ত্রীকে নির্যাতন করতো বলে এ নিয়ে একাধিকবার সালিশ করেন মিজান বয়াতি। কয়েকদিন আগে স্ত্রীর সঙ্গে এরশাদের বিয়ে বিচ্ছেদ হয়। সালিশের রায় পক্ষে না যাওয়ায় চেয়ারম্যানের ওপর ক্ষুব্ধ ছিলেন এরশাদ। সে কারণেই তিনি এই হামলা চালিয়েছেন বলে স্থানীয়দের ধারণা।