নড়াইলে প্রতিপক্ষের হাতে খুন হলেন ভ্যানচালক

নড়াইলে প্রতিপক্ষের হাতে খুন হলেন ভ্যানচালক

শেয়ার করুন

Narail

এটিএন টাইমস ডেস্ক।।

নড়াইলের লোহাগড়ায় ব্যক্তিগত বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষ চলাকালে প্রতিপক্ষের লোকজন সড়কি দিয়ে এক ভ্যানচালককে কুপিয়ে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আহত হন সাতজন।

আহতদের লোহাগড়া ও নড়াইল হাসপাতালে ভর্তি করা হয়। মঙ্গলবার দুপুরে উপজেলার শাকুকখোলা গ্রামে ঘটনাটি ঘটে। নিহত মিজানুর শরীফ (৫২) ওই গ্রামের মৃত ওয়াদুদ শরীফের ছেলে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার নোয়াগ্রাম ইউনিয়ের শামুকখোলা গ্রামের আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে আলিম কাজী সমর্থিত লোকজনদের সঙ্গে আসকার খন্দকারের লোকজনদের মধ্যে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল।

দুপুর ১২টার দিকে আসকার খন্দকারের নেতৃত্বে হোসেন খন্দকার, জাহিদ খন্দকার, মনির খন্দকার ও শহিদ খন্দকারসহ অর্ধশতাধিক লোক প্রতিপক্ষ ওবায়দুর কাজীর বাড়ি থেকে গরু ধরে নিয়ে যায়।

পরে কালাম কাজীর বাড়ি থেকেও গরু ধরে নিয়ে যাওয়াকে কেন্দ্র করে উভয় পক্ষের লোকজন ইট-পাটকেল, লাঠিসোঁটা, রামদা, ঢাল-সড়কি নিয়ে মাদ্রাসা এলাকায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় আসকার খন্দকারের লোকজন সড়কি দিয়ে ভ্যানচালক মিজানুর শরীফকে কুপিয়ে হত্যা করে।

সংঘর্ষে ইমদাদুল কাজী, মফিজুল কাজী, সৈয়দ আশরাফ আলী ও সোহাগ কাজীসহ সাতজন আহত হয়। খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে চারজনকে আটক করেছে।

নড়াইলের পুলিশ সুপার প্রবীর রায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন।