নাসিরনগরে স্নানে গিয়ে নিখোঁজ, ১৮ ঘন্টা পর শিশুর লাশ ভাসলো নদীতে

নাসিরনগরে স্নানে গিয়ে নিখোঁজ, ১৮ ঘন্টা পর শিশুর লাশ ভাসলো নদীতে

শেয়ার করুন

B Baria

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে মায়ের সাথে তিতাস নদীতে গোসল করতে গিয়ে ডুবে যাওয়ার ১৮ ঘণ্টা পর নিখোঁজ বাপ্পী দাসের মরদেহ ভেসে উঠেছে।

বুধবার সকাল সাড়ে ছয়টার দিকে ভেসে যাওয়া ঘটনাস্থল থেকে এক হাজার মিটার দূরে বাপ্পীর মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা। এরপর সাত বছরের শিশুর পরিবার তার লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।

এর আগে মঙ্গলবার দুপুর ২টার দিকে উপজেলার কুণ্ডা ইউনিয়নের পুরোনো বাজার ঘাটে তীব্র স্রোতে ভেসে যায় বাপ্পী। নিখোঁজ বাপ্পী ওই ইউনিয়নের কুণ্ডা গ্রামের আসু দাসের মেয়ে।

খবর পেয়ে নাসিরনগর ও কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের দুটি ডুবুরি দল দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত উদ্ধার অভিযান চালায়। কিন্তু দীর্ঘ চেষ্টা চালিয়েও বাপ্পীর মরদেহ উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিসের দুটি উদ্ধারকারী দল। এরপর রাত হওয়ায় উদ্ধার অভিযান স্থগিত রাখা হয়।

এরই মধ্যে বুধবার ভোর সাড়ে ৬টার দিকে ডুবে যাওয়া স্থান থেকে ১ হাজার মিটার দূরে নিখোঁজ বাপ্পীর লাশ ভেসে উঠে। এরপর স্থানীয়দের সহযোগিতায় লাশটি উদ্ধার করে বাড়িতে নিয়ে আসা হয়।

নাসিরনগর ফায়ার সর্ভিস জানায়, নাসিরনগর এবং কিশোরগঞ্জের দুটি দল শিশুটিকে উদ্ধারে সর্বোচ্চ চেষ্টা করছে। কিন্তু আমাদের চেষ্টা সফল হয়নি। পরে সন্ধ্যা হয়ে যাওয়া আলোর স্বল্পতায় উদ্ধার কাজ বন্ধ করে দেওয়া হয়।

শিশুটির লাশ ভেসে যাওয়া স্থান থেকে এক হাজার মিটার দূরে ভেসে উঠেছে।