না’গঞ্জে খোকন সাহার বিরুদ্ধে মেয়র আইভীর মামলা, গ্রেপ্তারি পরোয়ানা

না’গঞ্জে খোকন সাহার বিরুদ্ধে মেয়র আইভীর মামলা, গ্রেপ্তারি পরোয়ানা

শেয়ার করুন

Khokon

নারায়ণগঞ্জ প্রতিনিধি।।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি ও নাসিক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছে আদালত।

বৃহস্পতিবার ঢাকার সাইবার ট্রাইব্যুনাল আদালত এই আদেশ দেন।

গত বছরের ৪ জানুয়ারি সাইবার ট্রাব্যুনালে মামলাটি করেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী। মামলাটি তদন্তের জন্য অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) দায়িত্ব দেওয়া হয়।

মামলায় সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী অভিযোগ করেন, ‘হিন্দু লাইভস ম্যাটার’ নামে একটি ইউটিউব চ্যানেলে দেওয়া বক্তব্যে তাকে জড়িয়ে হিন্দুদের দেবোত্তর সম্পত্তি দখলের মিথ্যা অভিযোগ তুলেছেন খোকন সাহা।

এ সংক্রান্ত দু’টি ভিডিও ওই ইউটিউব চ্যানেলে প্রকাশিত হওয়ার কথা মামলায় উল্লেখ করা হয়েছে। ভিডিও দু’টির দৈর্ঘ্য যথাক্রমে ১৪ মিনিট ৪৮ সেকেন্ড এবং ১২ মিনিট ৪২ সেকেন্ড।

ওই ভিডিওগুলোতে পরিকল্পিতভাবে তাকে জড়িয়ে আক্রমণাত্মক বক্তব্য দিয়ে হেয় প্রতিপন্ন, অপমান-অপদস্ত করা এবং রাজনৈতিকভাবে ফায়দা হাসিল করারও অভিযোগ করেছেন সিটি মেয়র আইভী।

গত ১৬ জানুয়ারি সমাপ্ত নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর পক্ষে মাঠে ছিলেন খোকন সাহা। ওই সময় নির্বাচন পরিচালনায় কেন্দ্রীয় নেতাদের সঙ্গে সার্বক্ষণিক তিনি উপস্থিত ছিলেন। ওই সময় কেন্দ্রীয় একাদিক নেতা বলেছিলেন, এসব মামলা থাকবে না।