দাম্পত্যের অবসান অনুপমের

দাম্পত্যের অবসান অনুপমের

শেয়ার করুন

Anupom

বিনোদন প্রতিবেদক।।

ভেঙ্গে গেছে কলকাতার জনপ্রিয় গায়ক অনুপম রায়ের দ্বিতীয় সংসার৷ স্ত্রী পিয়াকে নিয়ে সম্মিলিত এক ঘোষণায় বিচ্ছেদের কথা আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন ‘আমাকে আমার মতো থাকতে দাও’- এর গায়ক।

বেশ সুখী দম্পতি হিসেবেই ধরা হতো অনুপম-পিয়াকে। তাদের সংসারে হঠাৎ বিচ্ছেদের খবরটিতে বেশ চমকে গেছে সবাই৷ শোবিজের অন্দরমহল থেকে শুরু করে দুজনের পরিবার ও অনুরাগী মহলেও তাই কানাঘুষা চলছে এই ডিভোর্স নিয়ে৷

পিয়ার পরকীয়ার গুজব।

পত্রিকাটির দাবি, ঘুর্ণিঝড় ইয়াসে যখন গোটা বাংলা বিপর্যস্ত তখন যাদবপুর বিশ্ববিদ্যালয়ের তরফে তন্ময় ঘোষের সংগঠন ‘বাংলা সংস্কৃতি মঞ্চ’ জনসাধারণের পাশে দাঁড়িয়েছিল। এ মঞ্চেই যোগ দিয়েছিলেন অনুপম, পরমব্রত, কৌশিক সেন, ঋদ্ধি সেন, সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়, ঋতব্রত মুখোপাধ্যায়সহ এক ঝাঁক তারকা। যুক্ত হয়েছিলো পিয়া চক্রবর্তীর স্বেচ্ছাসেবী সংস্থা ‘হেডস’। এরা মিলেই করোনা মহামারির সময় গঠন করেছিলেন স্বেচ্ছাসেবী সংস্থা ‘সিটিজেন্স রেসপন্স’। পরে সেই সংগঠনে যোগ দেন পিয়া চ্যাটার্জিও।

প্রেম, অভিমান, দুঃখ, বিচ্ছেদের গানে শ্রোতাদের প্রথম পছন্দ অনুপম রায়। ‘তুমি যাকে ভালোবাসো’ ‘আমি কী তোমায় বিরক্ত করছি’ অনুপমের গানে বারবার উঠে এসেছে মন ভাঙা, ঘর ভাঙার কাহিনি। এবার ঘর ভেঙেছে স্বয়ং তারই। বৃহস্পতিবার টুইটারে নিজেদের বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন অনুপম রায় ও পিয়া চক্রবর্তী।

দীর্ঘদিনের বান্ধবী পিয়ার সঙ্গে বিচ্ছেদের কথা টুইট করে সোশ্যাল মিডিয়ায় জানিয়ে দেন অনুপম। পিয়াও একজন সংগীতশিল্পী। একসঙ্গে অনেক অনুষ্ঠানেই দেখা গেছে তাদের। এতদিন তাদের দেখে ঘুণাক্ষরেও বোঝা যায়নি যে বিচ্ছেদের পথে রয়েছেন টলিউডের এই অন্যতম হ্যাপি কাপল।