ডাকাতির টাকায় প্রেমিকাকে আইফোন

ডাকাতির টাকায় প্রেমিকাকে আইফোন

শেয়ার করুন

India

আন্তর্জাতিক ডেস্ক।।

ডাকাতির টাকা দিয়ে প্রেমিকাকে নতুন আইফোন কিনে দিয়েছিলেন ভারতের যুবক ভিকি মল্লিক। শুধু তাই নয়, ফ্ল্যাট কিনতে হবু শাশুড়িকে দিয়েছিলেন আরও চার লাখ।

হাওড়ার বেলিলিয়াস রোড শিল্পাঞ্চলে সাম্প্রতিক চাঞ্চল্যকর ডাকাতির ঘটনায় গ্রেফতার আসামিদের একজন তিনি। জিজ্ঞাসাবাদে ডাকাতির সঙ্গে সম্পৃক্ততা ও সেই টাকায় প্রেমকিাকে আইফোন কিনে দেওয়ার বিষয়টি স্বীকার করেছে ভিকি।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, ভিকির পাশাপাশি পশ্চিমবঙ্গে ডাকাতি-কাণ্ডে হেমন্ত মিশ্র ও কার্তিক রাম নামে আরও দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে এখনো পলাতক আরও দুই সন্দেহভাজন। এরা প্রত্যেকেই কুখ্যাত অপরাধী বলে জানিয়েছে পুলিশ।

গত ৮ ফেব্রুয়ারি সকালে হাওড়ার বেলিলিয়াস রোডে একটি লোহার সামগ্রীর দোকান থেকে এক কোটি রুপি লুট করে ডাকাতরা। পালানোর সময় গাড়ি যানজটে আটকা পড়লে জনাকীর্ণ রাস্তা দিয়ে দিনদুপুরেই পিস্তল উঁচিয়ে দৌড়ে পালায় অপরাধীরা। সিসি ক্যামেরায় ধরা পড়েছে সেই ভিডিও।

তদন্তে নেমে ওই দোকানের ব্যবসার সঙ্গে জড়িত তিন দালাল- ননীগোপাল দাশ, শিবরাম চট্টোপাধ্যায় ও বিশ্বজিৎ দাশকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সিসি ক্যামেরার ফুটেজ দেখে পুলিশ জানতে পারে, ঘটনার সময় আশপাশেই ছিলেন ওই তিনজন। এরপরেই তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়।

দফায় দফায় জেরার পর পুলিশ জানতে পারে, লুট হওয়া দোকানের ব্যবসায়ী সুনীল শর্মার সঙ্গে দালালদের পরিচয় মূলত কালো টাকা সাদা করার সূত্রে। ছয় মাস আসে তাদের আলাপ হয়। বেশিরভাগ সময় হোটেলে বসে বা ফোনে কথা হতো। ব্যবসায়ীর অফিসেও নিয়মিত যাতায়াত ছিল। ব্যবসায় পণ্য ও পরিষেবা কর যেন কম দিতে হয়, সুনীলকে মূলত সেই ব্যবস্থাই করে দিতেন ওই তিনজন। অর্থ হস্তান্তরেও সাহায্য করতেন। বিনিময়ে কমিশন পেতেন দালালরা।