ঝিনাইদহে সাবেক ইউপি চেয়ারম্যানের ওপর হামলা, মনোনয়নপত্র ছিনতাই

ঝিনাইদহে সাবেক ইউপি চেয়ারম্যানের ওপর হামলা, মনোনয়নপত্র ছিনতাই

শেয়ার করুন

Jhenaidodho

ঝিনাইদহ প্রতিনিধি।।

ঝিনাইদহের কালীগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র জমা দিতে যাওয়ার সময় সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীনকে পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। সেই সঙ্গে হামলাকারীরা ওই প্রার্থীর কাছ থেকে মনোনয়নপত্র ছিনিয়ে নেয় বলেও অভিযোগ উঠেছে।

গতকাল সোমবার বিকেলে উপজেলা পরিষদ মসজিদের কাছে এ ঘটনা ঘটে। আহত জয়নাল আবেদীন (৪৫) বারোবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন জয়নাল আবেদীন সাংবাদিকদের বলেন, তিনি পাঁচ বছর বারোবাজার ইউপির চেয়ারম্যান ছিলেন। এবারও তৃতীয় ধাপে ২৮ নভেম্বর অনুষ্ঠেয় বারোবাজার ইউপি নির্বাচনে তিনি অংশ নিতে চান। এ জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেন। ফরম পূরণ করে গতকাল বিকেল পাঁচটার দিকে উপজেলা পরিষদে জমা দেওয়ার উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথে উপজেলা পরিষদ মসজিদের কাছে একদল সন্ত্রাসী তাঁর ওপর হামলা করে। তারা এলোপাতাড়ি মারপিট করে মনোনয়নপত্র ছিনিয়ে নেয়। পরে স্থানীয় ব্যক্তিরা তাঁকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

জয়নাল আবেদীন অভিযোগ করেন, তাঁর প্রতিপক্ষ আবুল কালাম আজাদ লোকজন দিয়ে এই ঘটনা ঘটিয়েছেন। আবুল কালাম নির্বাচনে কোনো প্রতিদ্বন্দ্বী রাখতে চান না। এ বিষয়ে জয়নাল আবেদীন থানায় লিখিত অভিযোগ করেছেন বলে জানিয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে বারোবাজার ইউপির বর্তমান চেয়ারম্যান আবুল কালাম আজাদ সাংবাদিকদের বলেন, তিনি নিজের মনোনয়নপত্র জমা দিয়ে চলে এসেছেন। জয়নাল আবেদীনের সঙ্গে তাঁর কোনো লোক খারাপ ব্যবহার করেননি।

এ বিষয়ে কালীগঞ্জ থানার এক পুলিশ কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে।