গ্রহণযোগ্য নির্বাচন করা নতুন নির্বাচন কমিশনের জন্য চ্যালেঞ্জ-ইনু

গ্রহণযোগ্য নির্বাচন করা নতুন নির্বাচন কমিশনের জন্য চ্যালেঞ্জ-ইনু

শেয়ার করুন

Inu pic

কুষ্টিয়া প্রতিনিধি।।

জাসদ সভাপতি হাসানুল হক ইনু নব গঠিত নির্বাচন কমিশনকে স্বাগত জানিয়ে বলেছেন, আগামীতে সুষ্ঠু ও গ্রহণযোগ্য একটি নির্বাচন উপহার দেওয়া এই কমিশনের জন্য বড় চ্যালেঞ্জ।

তিনি নির্বাচন কমিশনের সদস্যদের উদ্দেশ্যে বলেন আপনারা মুখ দেখে, দল দেখে চলবেন না। সরাসরি আইন দেখে, সংবিধান দেখে আপনাদের কাজ করবেন আর সেটাই বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ।

ইনু আজ রবিবার দুপুরে তার নিজ নির্বাচনী এলাকা কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়িয়া এলাকায় পদ্মানদীর ভাঙন কবলিত এলাকা পরিদর্শনে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এসময় তিনি বিএনপি নেতাদের উদ্দেশ্যে বলেন, আপনারা নির্বাচন কমিশন নিয়ে প্রশ্ন করছেন, আপনারা তো সংলাপে আসেননি, কোন প্রস্তাব দেননি।

আপনাদের এজেন্ডা সরকার উৎখাতের এজেন্ডা। সুতরাং নির্বাচন কমিশনের গ্রহণযোগ্যতা নিয়ে প্রশ্ন তোলার অধিকার আপানাদের নেই। সাবেক তথ্যমন্ত্রী ইনু বলেন, মিরপুর উপজেলার তালবাড়িয়াসহ কয়েকটি ইউনিয়নে অসময়ে পদ্মানদীর ভয়াবহ ভাঙন চলছে।

এই ভাঙন থামানো না গেলে দেশের উত্তর ও দক্ষিণবঙ্গের মধ্যে যোগাযোগের একমাত্র সড়কটি নদীতে বিলীন হয়ে যাবে। তিনি এ ব্যাপারে পদক্ষেপ নেওয়ার জন্য সরকারের নিকট দাবি জানান। এ সময় স্থানীয় জাসদ নেতারা উপস্থিত ছিলেন।