কিশোরগঞ্জে খুন করে পলাতক লাইলি, ৭ বছর পর চট্টগ্রামে গ্রেফতার

কিশোরগঞ্জে খুন করে পলাতক লাইলি, ৭ বছর পর চট্টগ্রামে গ্রেফতার

শেয়ার করুন

murder case

চট্টগ্রাম প্রতিনিধি।।

কিশোরগঞ্জে ২০১৫ সালে ডাকাতি করতে গিয়ে বাড়ির মালিককে হত্যা করে লাশ গুমের ঘটনায় দায়ের করা মামলায় ওয়ারেন্ট ও চার্জশিটভুক্ত আসামি লাইলীকে (২৫) চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

বৃহস্পতিবার (৭ এপ্রিল) তাকে হাটহাজারী থেকে গ্রেপ্তার করা হয় বলে র্য্যাব জানিয়েছে। লাইলী ময়মনসিংহের নান্দাইল থানার বীর কামাটখালী এলাকার নজরুল ইসলামের স্ত্রী।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার জানান, ২০১৫ সালে কিশোরগঞ্জ জেলা সদর এলাকার একটি বাড়ি থেকে ১০-১২ জনের দল স্বর্ণালঙ্কার ও বিপুল পরিমাণ টাকা লুট করে। পরে তারা বাড়ির মালিককে খুন করে লাশ গুম করার চেষ্টা করে।

এ ঘটনায় তখন কিশোরগঞ্জ সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলায় কিশোরগঞ্জ থানা পুলিশ কয়েকজনকে গ্রেপ্তার করে। পরে ১০ জনের বিরুদ্ধে চার্জশিট জমা দেয়, যাতে লাইলী ছিলেন অন্যতম আসামি।

তিনি বলেন, ঘটনার পরপরই লাইলী নিজ এলাকা ছেড়ে চট্টগ্রামে বসবাস শুরু করেন। গত সাত বছর ধরে তিনি চট্টগ্রামেই বসবাস করে আসছিলেন। গোপন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার হাটহাজারীতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের এ কর্মকর্তা বলেন, লাইলী ডাকাত দলের একজন সক্রিয় সদস্য। তিনি ডাকাতি, হত্যাকাণ্ড ও হত্যা করে লাশ গুমের ঘটনার সঙ্গে সরাসরি সম্পৃক্ত বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।