কক্সবাজারে বাবার শ্রাদ্ধ শেষে ফেরার সড়ক দুর্ঘটনায় ৫ ভাইয়ের মৃত্যু

কক্সবাজারে বাবার শ্রাদ্ধ শেষে ফেরার সড়ক দুর্ঘটনায় ৫ ভাইয়ের মৃত্যু

শেয়ার করুন

Cox accident

কক্সবাজার প্রতিনিধি।।

বাবার শ্রাদ্ধ অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার সময় রাস্তা পার হতে গিয়ে পিক-আপ ভ্যানের চাপায় ৫ সহোদর নিহত হয়েছে। এ ঘটনায় ঘটনাস্থলে ৪ জন ও হাসপাতালে নেওয়ার পর ১ জন নিহত হন। আহত দুই ভাই-বোনকে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতাল ও চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) ভোর ৫টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় উপজেলার মালুমঘাট বাজার সংলগ্ন নার্সারি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলে নিহতরা হলেন, ডুলাহাজারা ইউনিয়নের ১নং ওয়ার্ড হাসিনা পাড়া এলাকার মৃত সুরেশ চন্দ্র শীলের ছেলে ডা. অনুপম শীল (৪৬), তার ভাই নিরুপম শীল (৪০), দীপক শীল (৩৫), চম্পক শীল (৩০)। এ ছাড়া চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রক্তিম শীল (৩৬) নামের আরও এক ভাই মারা যান। দুর্ঘটনায় আহতরা হলেন, সরন শীল, প্লাবন ও হীরা শীল।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) সাফায়েত হোসেন জানান, নিহতদের বাবা দশদিন আগে মারা যান। বাবার জন্য শ্রাদ্ধ (ক্রীয়াকর্ম) দিয়ে বাড়ি ফিরতে একসঙ্গে রাস্তা পার হচ্ছিলেন তারা।

এসময় কক্সবাজারমুখী নম্বরবিহীন একটি পিকআপ তাদের চাপা দিলে তারা গুরুতর আহত হন।

উদ্ধার করে স্থানীয় মালুমঘাট খ্রিস্টান হাসপাতালে নিলে তাদের মৃত ঘোষণা করা হয়। গাড়িটি শনাক্ত করা যায়নি। মরদেহগুলো তাদের পরিবারের কাছে রয়েছে।