মুক্তি পেল দঙ্গলের টিজার

মুক্তি পেল দঙ্গলের টিজার

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

অবশেষে হল অপেক্ষার অবসান। সম্প্রতি মুক্তি পেল দঙ্গলের ট্রেইলার। সারা বছর ধরে দর্শকরা আমির খানের সিনেমা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন।

মূলত বড়দিন বা নতুন বছরের শুরুতে মুক্তি পায় বলিউডের এ সুপার স্টারের ফিল্ম। এবারও বড়দিনের ছুটির ঠিক আগে ২৩ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে তাঁর বহুল আলোচিত ছবি ‘দঙ্গল’।

ছবিটির শ্যুটিং চলাকালীন সময়েই তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যে ইউটিউবে ট্রেইলারটি ১৫ লক্ষ বারের বেশি দেখা হয়েছে।

ছবিটির প্রতিপাদ্য বিষয় হল কুস্তি। আমির খানের একমাত্র স্বপ্ন হচ্ছে কুস্তিতে গোল্ড মেডেল অর্জন করা। দেশের জন্য গোল্ড মেডেল অর্জন করার এই স্বপ্ন তিনি পূরণ করতে পারেননি। আর এখন এই স্বপ্ন তিনি তার সন্তানের মাধ্যমে বাস্তবায়ন করতে চান।

দুর্ভাগ্যবশত তার চারটি সন্তানই মেয়ে। তাই আমির ভাবতে শুরু করেন তার স্বপ্ন পূরণ হবার নয়। হঠাৎ একটি ঘটনার মাধ্যমে তার এই ধারণা ভুল প্রমাণিত হয়।

পাড়ার দুই ছেলেকে তার দুই মেয়ে খুব মারধর করে এবং ছেলে দুটি আমিরের কাছে অভিযোগ নিয়ে আসে। তিনি তাদের সান্ত্বনা দিয়ে বিদায় করে দেন। এই ঘটনা থেকে তার চিন্তার সম্পূর্ণ পরিবর্তন চলে আসে।

শুরু হয় তার মেয়েদের কুস্তির উপযুক্ত করার প্রশিক্ষণ। আবারো দানা বাধতে শুরু করে এই অভিনেতার ভেঙে যাওয়া স্বপ্ন। অবশেষে তার মেয়ের দ্বারাই পূর্ণ হয় আমির খানের সোনার স্বপ্ন।