ঈদে আসছে অ্যাকশন লেডি পরীমনির ‘রক্ত’

ঈদে আসছে অ্যাকশন লেডি পরীমনির ‘রক্ত’

শেয়ার করুন

বিনোদন ডেস্ক:

অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আসছে ঈদ-উল-আযহা’তে মুক্তি পাচ্ছে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘রক্ত’। ছবিটির প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে। যদিও কিছু দিন আগেও সিনেমাটির মুক্তির দিন নিয়ে অনিশ্চয়তায় ছিল পরিচালক।

porimoni2
সিনেমাটিতে যেমন দেখা যাবে পরীমনিকে

আর এই ছবিতে অভিনয় করছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। তার সঙ্গে জুটি বেঁধেছেন নবাগত অভিনেতা রিক্ত রোশন।

আগস্ট মাসের প্রথম দিনে মুক্তি পায় ছবিটির টিজার। আর এই টিজারেই দর্শকদের চমকে দিয়েছেন পরীমনি। ভক্তদের সামনে নতুন রূপে হাজির হলেন ঢালিউডের আলোচিত এই নায়িকা। বরাবরই খোলামেলা দৃশ্যে সাহসী অভিনয় করে আলোচনায় থাকা পরীমনি এবার হয়েছেন অ্যাকশন লেডি।

পরীমনি ও রিক্ত ছাড়াও ছবিটিতে আরও অভিনয় করেছেন অমিত হাসান, ভারতের আশীষ বিদ্যার্থীসহ অনেকে। সংগীত পরিচালনা করেছেন স্যাভি ও আকাশ।

pori পরিমনি পরীমনি রক্ত
সিনেমার একটি দৃশ্যে পরীমনি

ছবিটির বেশিরভাগ শুটিং হয়েছে কলকাতা, হাওড়া, শিলিগুড়ি এবং দার্জিলিংয়ে। তাই এ পার-ওপার মিলিয়ে দুই বাংলায় এ ছবি নিয়ে প্রত্যাশা অনেকটাই। আর ইতোমধ্যেই ছবিটির মুক্তি পাওয়া আইটেম গানটি জনপ্রিয়তা পেয়েছে দর্শকের মাঝে।

শুরু থেকেই ঈদের দিন ‘রক্ত’ মুক্তি পাওয়ার কথা প্রায় নিশ্চিত ছিল। কিন্তু চলতি মাসের প্রথম দিকে ছবিটির প্রযোজনা সংস্থা জানিয়েছিল ছবিটির কাজ শেষ না হওয়ায় ঈদের দিন মুক্তি পাচ্ছে না ‘রক্ত’।

ছবিটির মুক্তির দিন আচমকা পিছিয়ে দেওয়ায় ঢালিউডে শুরু হয় নানা গুঞ্জন। তবে সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে, শেষ-মেষ ছবিটি প্রেক্ষাগৃহে আসছে এবারের ঈদে।