এটিএন বাংলায় কুকিং শো ‘স্টারলাইন রান্নাঘর’

এটিএন বাংলায় কুকিং শো ‘স্টারলাইন রান্নাঘর’

শেয়ার করুন

Starline Rannaghor 4এটিএন টাইমস ডেস্ক :

এটিএন বাংলায় প্রতি ১১ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০.৩৫ মিনিটে প্রচারিত হবে রান্না বিষয়ক অনুষ্ঠান ‘স্টারলাইন রান্নাঘর’। রন্ধনবিদ লবী রহমানের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন লানা খান।

Starline Rannaghor 1বাঙ্গালী মাত্রই ভোজন রসিক। এটি বাঙ্গালীয়ানারই একটি অংশ। বাংলাদেশের রসনা বিলাসী মানুষ সব সময়ই বিভিন্ন ধরনের মুখরোচক খাবারের দ্বারা মুগ্ধ হয়েছে। নতুন প্রজন্মের কম বেশি সবার মাঝেই নিত্য নতুন রান্নার পরিকল্পনা ব্যাপকভাবে সমাদৃত এ কথা আর বলার অপেক্ষা রাখে না। সময়ের সাথে সাথে বাঙ্গালীর খাদ্যাভাস এবং খাদ্য তালিকাতেও এসেছে ব্যাপক পরিবর্তন। মুখরোচক খাবারের পরিবর্তে এখন সবাই স্বাস্থ সম্মত খাবারের দিকেই বেশি মনযোগী হয়েছেন। এ কারণেই স্বাস্থ্য সম্মত খাবারের ধারণা থেকেই নির্মাণ করা হয়েছে রান্না বিষয়ক ভিন্ন ধরার অনুষ্ঠান ‘স্টারলাইন রান্নাঘর’। অনুষ্ঠানের প্রতি উপস্থিত থাকবেন পর্বে দু’জন অতিথি। দর্শকদের জন্য তারা তাদের পছন্দের রেসিপি রান্না করে দেখাবেন। আগত অতিথিদের মধ্যে থাকবেন রান্না বিষয়ক বিভিন্ন রিয়েলিটি শোতে অংশগ্রহণকারীদের মধ্যে থেকে একজন রন্ধন শিল্পী। এছাড়াও থাকবেন একজন জনপ্রিয় সেলিব্রেটি। অনুষ্ঠানের প্রতি পর্বে আগত অতিথিরা দর্শকদের জন্য বিভিন্ন রকম মজার রেসিপি রান্না করে দেখাবেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে উপস্থিত হবেন পুষ্টিবিদ তামান্না চৌধুরী। তিনি রান্না করা খবারগুলোর পুষ্টিগুন বর্ণনা করবেন। অনুষ্ঠানে প্রাধান্য পাবে সব ধরনের আধুনিক রেসিপি। পাশাপাশি স্বাস্থ্য সম্মত খাবারের অভ্যেস তৈরিতেও সহায়তা করবে অনুষ্ঠানটি।

ধারাবাহিক নাটক ‘মুখোশ’

রাত ৮টায় প্রচারিত হবে ধারাবাহিক নাটক ‘মুখোশ’। ধারাবাহিকটি রচনা করেছেন আহমেদ শাহাবুদ্দীন এবং পরিচালনায় রয়েছেন শাহাদাৎ হোসেন সুজন। বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, আল মামুন, সাবেরী আলম, শহীজ্জামান সেলিম, জয়শ্রী কর জয়া, মুবিনা আহমেদ কাজল, হিল্লোল, নওশীন, হাসান ফেরদৌস জুয়েল, নিলয়, শখ, মুকুল সিরাজ, রাজিব সালেহীন, রাজীব রাজ, স্নেহা, রিপন, রীতু, নয়ন, মোস্তফা প্রমুখ।
Mukhosh 1নাটকের কাহিনী গড়ে উঠেছে এক শিল্পপতির পরিবারকে কেন্দ্র করে। ধনাঢ্য ব্যবসায়ী আসিফ খান ও জহির খান উত্তরাধিকার সূত্রে বাবার বিশাল কোম্পানির মালিক। বড় ভাই আসিফ বাবার আদর্শে নিজেকে তৈরি করলেও ছোট ভাই জহির ঠিক তার বিপরীত এবং আদর্শহীন। ব্যবসায় এবং পরিবারে একটা শীতল দ্বন্দ্ব চলে দুই ভাইয়ের মধ্যে। এই দ্বন্দ্বের সুযোগে তাদের মাঝখানে আবির্ভাব ঘটে রহস্যজনক ব্যবসায়ী আমজাদ খোরাসানির। তারপর থেকেই দুই ভাইয়ের ব্যবসায় একের পর এক দুর্ঘটনা ঘটতে থাকে। কে ঘটাচ্ছে এই ঘটনা? আমজান খোরাসানি? নাকি অন্য কেউ? ঘটনার রহস্য অনুসন্ধান করতে গিয়ে এক এক করে চেনা মানুষগুলোর মুখোশ উন্মোচিত হতে থাকে।