১৪ কেজি সোনার লেহেঙ্গা পরে অভিনয়

১৪ কেজি সোনার লেহেঙ্গা পরে অভিনয়

শেয়ার করুন

image

বিনোদন ডেস্ক :

সোনার কমড, সোনার বাথরুম নিয়ে আগেও বহুবার তোলপাড় হয়ে গিয়েছে মিডিয়ায়। সোনার শার্ট পড়ে হইচই বাধিয়ে দিয়েছিলেন ভারতের এক ব্যবসায়ী রাজনীতিবিদ। এবার আবারও সবার হৈ চৈ ফেলে দিয়েছে সোনার লেহেঙ্গা। তাও একটু আধটু নয়। পুরো ১৪ কেজি সোনার লেহেঙ্গা। তবে কি ঐতিহাসিক যুগের কোনও পোশাক এর সন্ধান পাওয়া গেলো। না ঐতিহাসিক আমলের কোনও পোশাক নয়। এ যুগেই তৈরি করা হয়েছে সোনার লেহেঙ্গা। আর সে সোনার লেহেঙ্গা পরে অভিনয় করছেন নায়িকা।

তেলেগু সিনেমার নায়িকা প্রজ্ঞা ‘ওং নমঃ ভেঙ্কটেশ্বরায়া’ ছবিতে ১৪ কেজি ওজনের সোনার লেহেঙ্গা পরে অভিনয় করেছেন বলে নিজেই টুইট করে জানিয়েছেন। আর সাথে দিয়েছেন সেই পোশাকের ছবি। ছবিটি পোস্ট করে লিখেছেন-‘১৪ কিলোগ্রামের সোনার লেহেঙ্গা’।

এর পরই সোশ্যাল মিডিয়ায় ছবিটি নিয়ে ঝড় বয়ে যায়। ইন্টারনেটে প্রজ্ঞা এবং তাঁর পরনের সোনার লেহেঙ্গা নিয়ে শুরু হয় হৈ চৈ। এখন সবার একটাই প্রশ্ন তবে সত্যি কি ১৪ কেজি ওজনের সোনার লেহেঙ্গা পরে অভিনয় করবে নায়িকা?

রাঘবেন্দ্র রাও পরিচালিত এই সিনেমা হরিরাম বাবা নামে এক ভক্তের জীবন কাহিনী নিয়ে। তিরুপতি তিরুমালা পীঠস্থানের দেবতা ভেঙ্কটেশ্বরায়ার এই ভক্ত ১৫০০ খ্রিস্টাব্দে প্রতিষ্ঠা করেন এক আশ্রম। তাঁর জীবনী নিয়েই তৈরি করে সিনেমা। সিনেমায় প্রজ্ঞা কোন ভূমিকায় অভিনয় করছেন তা এখনও জানা যায়নি। তবে মুখ্য চরিত্র নয় সবাই এখন আগ্রহী তাঁর পরনের সবুজ-সোনালি সোনার লেহেঙ্গা নিয়ে।