শখ, নিলয়, হিল্লোলের নতুন ধারাবাহিক ‘মুখোশ’

শখ, নিলয়, হিল্লোলের নতুন ধারাবাহিক ‘মুখোশ’

শেয়ার করুন

Mukhosh 3এটিএন টাইমস ডেস্ক :

এটিএন বাংলায় ২৮ এপ্রিল রাত ৮টায় প্রচারিত হবে নতুন ধারাবাহিক নাটক ‘মুখোশ’। ধারাবাহিকটি রচনা করেছেন আহমেদ শাহাবুদ্দীন এবং পরিচালনায় রয়েছেন শাহাদাৎ হোসেন সুজন।

বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, আল মামুন, সাবেরী আলম, শহীজ্জামান সেলিম, জয়শ্রী কর জয়া, মুবিনা আহমেদ কাজল, হিল্লোল, নওশীন, হাসান ফেরদৌস জুয়েল, নিলয়, শখ, মুকুল সিরাজ, রাজিব সালেহীন, রাজীব রাজ, স্নেহা, রিপন, রীতু, নয়ন, মোস্তফা প্রমুখ। Mukhosh 2নাটকের কাহিনী গড়ে উঠেছে এক শিল্পপতির পরিবারকে কেন্দ্র করে। ধনাঢ্য ব্যবসায়ী আসিফ খান ও জহির খান উত্তরাধিকার সূত্রে বাবার বিশাল কোম্পানির মালিক। বড় ভাই আসিফ বাবার আদর্শে নিজেকে তৈরি করলেও ছোট ভাই জহির ঠিক তার বিপরীত এবং আদর্শহীন।

Mukhosh 1ব্যবসায় এবং পরিবারে একটা শীতল দ্বন্দ্ব চলে দুই ভাইয়ের মধ্যে। এই দ্বন্দ্বের সুযোগে তাদের মাঝখানে আবির্ভাব ঘটে রহস্যজনক ব্যবসায়ী আমজাদ খোরাসানির। তারপর থেকেই দুই ভাইয়ের ব্যবসায় একের পর এক দুর্ঘটনা ঘটতে থাকে। কে ঘটাচ্ছে এই ঘটনা? আমজান খোরাসানি? নাকি অন্য কেউ? ঘটনার রহস্য অনুসন্ধান করতে গিয়ে এক এক করে চেনা মানুষগুলোর মুখোশ উন্মোচিত হতে থাকে।