লিপ লকে আপত্তি যাদের

লিপ লকে আপত্তি যাদের

শেয়ার করুন

কোলাজবিনোদন ডেস্ক :

লিপ লক এখন বলিউডে এসব যেন খুবই সাধারন ব্যাপার। চুমু থেকে শুরু করে লিপ লক, ঘনিষ্ঠ দৃশ্য এ সবই করা বলিউড সেলিব্রেটিদের কাছে কোন ব্যাপারই না। বরং এখন কোন সিনেমায় লিপ লকের দৃশ্য না থাকাটাই বরং অস্বাভাবিক।

তবে সব বলিউড সেলিব্রেটি যে এক পথে হাটবে এমনটা তো নয়। কিছু সেলিব্রেটি আছেন যারা অন-স্ক্রিন লিপ-লককে একদমই না জানান। এমন কি মুভির প্রয়োজনে লিপ-লক সিন থাকলেও এসব সেলেবরা রাজিনন অন-স্ক্রিন লিপ-লকে। দেখা যাক কোন কোন বলিউড তারকার ঘনিষ্ট দৃশ্যে আপত্তি আছে।

সালমান খান:

বলিউডের প্রভাবশালী খান সালমান সব সময় প্রকাশ্যেই অন-স্ক্রিন চুম্বন এর বিরোধিতা করেন। চুম্বন এর ব্যাপারে খুবই সতর্ক সালমান। দাবি করা হয় যে যারা অন-স্ক্রিনে এসব করেন তাদের সালমান সম্মান করেন না। মনে করা হয় তার সাবেক প্রেমিকা ক্যাটরিনার অন-স্ক্রিন চুম্বন এর কারণে তার এত ঘৃণা অন-স্ক্রিন চুম্বনে। ব্যক্তিগত জীবনে রোম্যান্টিক হবার সাথে সাথে পর্দায় ও রোম্যান্টিক তিনি তবে লিপ লক’র ব্যাপারে একেবারেই না বলেন সালমান খান।

সোনাক্ষী সিনহা:

বলিউডের হট নায়িকা হওয়া সত্ত্বেও দাবাং কন্যা যেন তার প্রথম হিরো সালমান এর পথ অনুসরণ করছেন কঠোর ভাবে। এ পর্যন্ত করা তার সব মুভিগুলো দেখে বুঝা যায় তিনি মোটেই রাজি নন অন-স্ক্রিন চুম্বনে। ‘হলিডে’ছবিতে একটু ঘনিষ্ঠ দৃশ্য করেছেন বটে তবে এ পর্যন্তই শেষ এর বেশি দূরে যান নি তিনি।

শিল্পা শেট্টি:

আকর্ষণীয় ফিগারের অধিকারিণী শিল্পা শেটি সব সময়ই দূরে রয়েছেন অন-স্ক্রিন চুম্বন থেকে। তার কোন সহ শিল্পীদের সাথে তাকে কখনও লিপ লক করতে পর্দায় দেখা যায়নি। রিচার্ড গেরের সঙ্গে একটি পাবলিক প্লেসে তাকে এ কাজটি করতে দেখা গেলেও সেটা ছিল একটি অপ্রত্যাশিত ঘটনা মাত্র।

রীতেশ দেশমুখ:

রীতেশ অন-স্ক্রিন চুম্বনের ঘোর বিরোধিতা করেন। ‘জানে কাহা সে আয়ি হ্যায়’ মুভিতে কাজ করার সময় রীতেশ জ্যাকুলিন ফার্নান্ডেজকে কিস করতে প্রথম অস্বীকার করেছিলেন। তিনি বলেন কিস করাটা একান্ত নিজস্ব ব্যাপার ও অন্তরঙ্গ মুহূর্ত। রীতেশ দেশমুখ একদমই স্বাচ্ছন্দ্যবোধ করেন না অন-স্ক্রিন চুম্বনে।

ফাওয়াদ খান:

পাক-অভিনেতা ফাওয়াদ খানও অন-স্ক্রিন কিসিং কে না বলেন। রক্ষণশীল পাক-ফ্যানরা হয়ত তার অন-স্ক্রিন কিসিং পছন্দ করবেন না, এটা ভেবেই তার এমন সিদ্ধান্ত। ফ্যানদের জন্যই তার অন-স্ক্রিন চুম্বন থেকে দূরে থাকা।

আসিন:

আসীনের পছন্দ নয় অন-স্ক্রিন চুম্বন। দক্ষিণ ভারতীয় অভিনেত্রী আসিন এর চুমুতে আপত্তি রয়েছে ভীষণ ভাবে। দৃশ্যের প্রয়োজনে কিস করা জরুরি হলেও তিনি না করে দেন নিজের পছন্দ কে প্রাধান্য দিয়ে।

আলি জাফর:

আলি হাঁটছেন ‘নো কিসিং অন-স্ক্রিন’দলের সঙ্গে সঙ্গে। ‘লন্ডন, নিউ ইয়র্, প্যারিস’ ছবির জন্য লিপ-লকের প্রয়োজনে ছিল। কিন্তু তিনি কিসিং দৃশ্য করতে একদমই নারাজ ছিলেন। এতে পরিচালককে শেষ পর্যন্ত জাফরের বডি ডাবলের দ্বারা কিসিং সিন সম্পন্ন করেন।

তামান্না ভাটিয়া:

বাহুবলির আলোচিত নায়িকা তামান্না লিপ-লক এর সঙ্গে সঙ্গে বিকিনি শুট থেকেও অনেক দূরে রয়েছেন। দাবি করা হয় যে, তিনি সকলের সামনে এমন সব সিন করতে স্বাচ্ছন্দ্যবোধ করেন না।

তুষার কপূর:

সেক্স কমেডিতে যতই দেখা যাক না কেন এই অভিনেতাকে তিনি কিন্তু অন-স্ক্রিন কিস করতে একদমই নারাজ। তুষার কাপুরের ‘নো কিসিং অন-স্ক্রিন’মানসিকতার জন্য বিদ্যা বালান এর মত অভিনেত্রীর সঙ্গে অন-স্ক্রিন চুম্বন করতে অস্বীকার করেন।