রণবীরের বাবার ভূমিকায় আমির!

রণবীরের বাবার ভূমিকায় আমির!

শেয়ার করুন

এটিএন টাইমস ডেস্ক:

রাজকুমার হিরানির পরিচালিত অভিনেতা সঞ্জয় দত্তের বায়োপিক ‘দত্ত’ তে প্রধান ভূমিকায় অভিনয় করবেন রণবীর কাপুর। ছবিতে রণবীরের বাবার চরিত্রে কে অভিনয় করবেন তাই নিয়ে এতদিন ধোঁয়াশা তৈরি হয়েছিল। এখন শোনা যাচ্ছে এই চরিত্রের জন্য পরিচালক আমিরকেই বেছে নিতে চলেছেন।

aamir-khan-ranbir-kapoor-23-1471927625ভারতীয় গণমাধ্যমগুলো নিশ্চিত করেছে, পরিচালক রাজু হিরানি রণবীরের বাবার চরিত্রে অভিনয়ের জন্য মিস্টার পারফেকশনিস্টের সঙ্গে যোগাযোগ করেছিলেন। আমির খানকে এই চরিত্রটি সম্পর্কে বিস্তারিত জানিয়েছেন রাজু। ক্ষ্যাতিমান এ পরিচালকের মতে চরিত্রটিতে অভিনয় করার জন্য যে দক্ষতার প্রয়োজন তা একমাত্র আমিরের মধ্যেই আছে।

আমির এই চরিত্রটিতে অভিনয় করবেন কিনা তা এখনও স্পষ্ট নয়। তবে শেষ পর্যন্ত যদি আমির রাজি হয়ে যান তাহলে রণবীর-আমির জুটিকে একসঙ্গে অভিনয় করতে দেখার সুযোগ পাবেন দর্শকরা।

প্রসঙ্গত রাজু হিরানি এবং সঞ্জয় দত্ত বহু দিনের পুরনো বন্ধু। এর আগে রাজকুমার হিরানির পরিচালনায় ‘মুন্নাভাই এমবিবিএস’ ও ‘লগে রহো মুন্নাভাই’ ছবিতে অভিনয় করেছিলেন সঞ্জয় দত্ত।

অভিনেতা সঞ্জয় দত্তের ব্যক্তিগত জীবনে নানা উত্থান পতন ঘটনা অনেকেরই জানা। জানা গিয়েছে এইসব জানা অজানা জীবন কাহিনীর উপরে ভিত্তি করেই ‘দত্ত’ ছবিটি তৈরি করতে চলেছেন পরিচালক।