শাহরুখের ‘রইস’ থেকে বাদ পাক অভিনেত্রী মাহিরা

শাহরুখের ‘রইস’ থেকে বাদ পাক অভিনেত্রী মাহিরা

শেয়ার করুন
mahira-khan-hot
নিজস্ব প্রতিবেদক :

পাক-ভারত চলমান সংকটের জন্য পাকিস্তানের বিভিন্ন শিল্পীদের শো বাতিলের পর এবার ভারতীয় একটি মুভির মাঝ পথে বাদ দেয়া হল এক পাকিস্তানী অভিনেত্রীকে।

উরির সেনা ঘাটিতে হামলার পর পাকিস্তান ও ভারতের মধ্যে চলমান উত্তেজনার শাহরুখ খানের ‘রইস’ থেকে বাদ দেয়া হয়েছে পাকিস্তানী অভিনেত্রী মাহিরা খানকে।

প্রযোজক রিতেশ সিধওয়ানির জন্য বিষয় টা খুবই কষ্টদায়ক ছিল। কেন রিতেশ সিধওয়ানি মাহিরাকে ‘রইস’ থেকে বাদ দিলেন তা এখনও স্পষ্ট নয়। তবে উরি হামলার পর এমএনএস, শিবসেনা-সহ একাধিক কট্টরপন্থিদের জন্য বাধ্য হয়েই এমন সিদ্ধান্ত নিতে রিতেশকে নিতে হয়েছে বলে মনে করা হচ্ছে। উরি হামলার পর দেশের পরিস্থিতি বিবেচনা করে শাফাকত আমানত আলি, আলি জাফরদের মত গুনি শিল্পীদের অনুষ্ঠান বাতিল হয়। এবার বাদ পরলেন মাহিরা খান।

‘রইস’আগামী বছর প্রজাতন্ত্র দিবসের সময়ে মুক্তি পাবে বলে জানা যায়। দুর্ভাগ্যবশত মাহিরা খান এখন ‘রইস’ এর কাজ অনেকটার করার পর মাঝ পথে বাদ পরলেন। ছবির শেষ পর্যায়ের শুটিং এর সময় মাহিরা বাদ পড়ায় হিমশিম খাচ্ছেন ছবির টিমের সকলে। অল্প সময়ে মাহিরার জায়গায় নতুন মেয়ে খুঁজে বের করাই এখন চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে ‘রইস’ টিমের।