মোশাররফ করিমের ‘রূপালী প্রান্তর’

মোশাররফ করিমের ‘রূপালী প্রান্তর’

শেয়ার করুন

rupali-prantorবিনোদন ডেস্ক:

এটিএন বাংলায় রোববার রাত ৮টায় প্রচার হবে ধারাবাহিক ‘রূপালী প্রান্তর’। ড. মাহফুজুর রহমানের গল্প ভাবনায় নাটকটি রচনা করেছেন রিজওয়ান খান। পরিচালনা করেছেন কায়সার আহমেদ।

নাটকটিতে অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, মোশাররফ করিম, শখ, নিলয়, অহনা, আলভি, আখম হাসান, নোভা, ছন্দা, অরিন, চিত্রলেখা গুহ, বাবুল আহমেদ, তমালিকা, ওবিদ রেহান, সোহান খান, ইভানা, রিক্তা, সুস্মিতা, আব্দুর রাতিন, সুবর্না মজুমদার, শিরিন বকুল প্রমুখ।

নাটকে দেখা যাবে স্বনামধন্য বিজ্ঞাপন নির্মাণ প্রতিষ্ঠান ‘ড্রিমল্যান্ড’ এর কর্ণধার শহীদুজ্জামান সেলিম একটি মাল্টি-ন্যাশনাল প্রসাধন কোম্পানী থেকে নতুন মুখের মডেল নিয়ে তিনটি বিজ্ঞাপনচিত্র নির্মানের অর্ডার পায়। এরই প্রেক্ষিতে ‘মডেল হান্ট’ প্রকল্পের আওতায় সুন্দরী প্রতিযোগিতার আয়োজন করে। এক ঝাক সুন্দরী তারকা হওয়ার স্বপ্ন নিয়ে প্রতিযোগিতায় অংশগ্রহন করে।

rupali-prantor_003মডেল হান্ট প্রকল্পের প্রধান নিলয় চায় তার ভাললাগার নারী শখ মডেলিং করুক। কিন্তুু শখের কোন ইচ্ছা নেই এতে। নিলয় শখকে না জানিয়ে প্রতিযোগিতায় শখের নাম লেখায়। কিন্তুু শখ তার সিদ্ধান্তে অনড় থাকে। নিলয় জোর খাটিয়ে শখকে প্রতিযোগিতায় অংশগ্রহন করতে বাধ্য করে। অবশেষে শখ চ্যাম্পিয়ন হয়।

অন্যদিকে গ্রামের পাগলাটে যুবক মোশাররফ করিম। অপরাধীদের ধরে এনে নিজের আদালতে রায় ঘোষণা করে শাস্তি দেয়। কিন্তুু অপরাধ কমেনা। তার মনে হয় মানুষের মধ্যে ভালবাসা ছড়িয়ে দিতে পারলে সমাজে ঘৃণা, শত্রুতা আর অপরাধ কমবে। তাই ভালবাসা ছড়িয়ে দেওয়ার কাজে সে নেমে পড়ে।