মিউজিক্যাল ম্যাগাজিন ‘মোমেন্টস অব মিউজিক’

মিউজিক্যাল ম্যাগাজিন ‘মোমেন্টস অব মিউজিক’

শেয়ার করুন

Musical Magazine_MOMENTS OF MUSIC (7)
বিনোদন ডেস্ক :

এটিএন বাংলায় ১০ ফেব্রুয়ারি রাত ১২ টায় প্রচার হবে সঙ্গীতানুষ্ঠান ‘মোমেন্টস অব মিউজিক’। বাংলাদেশের সঙ্গীত জগতের চারজন জনপ্রিয় তারকার অংশগ্রহণে নির্মিত হয়েছে অনুষ্ঠানটি। আড্ডা, কুইজ আর গান, মূলত এই তিনটি সেগমেন্ট দিয়েই সাজানো হয়েছে অনুষ্ঠানটি।

অনুষ্ঠানে অংশগ্রহন করেছেন ফাহমিদা নবী, বাপ্পা মজুমদার, দিলশান নাহার (কনা) এবং ইমরান মাহমুদুল (ইমরান)। পুরোনো দিনের চলচ্চিত্রের ভিডিও গান থেকে তৈরি কুইজে অংশগ্রহন, আড্ডা আর মৌলিক ও ডুয়েট গানে অংশগ্রহন করেছেন শিল্পীরা। অনুষ্ঠানে ফাহমিদা নবীর কন্ঠে শোনা যাবে ‘চোখের কার্নিশে’ গানটি। বাপ্পা মজুমদার শোনাবেন ‘তুমি নাই’ গান। কনার কন্ঠে থাকবে ‘চাঁদের কনা’ এবং ইমরানের কন্ঠে ‘ধোঁয়া’।

এছাড়া ফাহমিদা নবী ও বাপ্পা মজুমদার এর ডুয়েট ‘তোমার চোখের মাঝে’ এবং কনা ও ইমরানের ডুয়েট ‘রঙ্গিলা রঙ্গিলা’ গান রয়েছে এ অনুষ্ঠানে। অনুষ্ঠানে পুরোনো দিনের চলচ্চিত্রের যে ভিডিও গানগুলো কুইজ পর্বে প্রচার হবে, সেগুলো হলো ‘তুমি যে আমার কবিতা’, ‘আবার এলো যে সন্ধ্যা’, ‘দুশমনি  করো না প্রিয়তমা’ এবং ‘অনেক সাধনার পরে আমি পেলাম তোমান মন’। প্রকৌশলী ও কমেডিয়ান নাভিদ মাহবুবের উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন লানা খান।