মঙ্গলবার থেকে এটিএন বাংলায় ‘নাভিদ মাহবুব শো’

মঙ্গলবার থেকে এটিএন বাংলায় ‘নাভিদ মাহবুব শো’

শেয়ার করুন

Naveed Mahbub Show_Guest Nabila (6)এটিএন টাইমস ডেস্ক :

এটিএন বাংলায় ১৭ জানুয়ারি, সোমবার থেকে শুরু হচ্ছে সূক্ষ রসিকতামূলক সাপ্তাহিক অনুষ্ঠান ‘মিস্টার টুইস্ট নাভীদ মাহবুব শো’। অনুষ্ঠানটির গ্রন্থণা, প্রযোজনা ও উপস্থাপনায় রয়েছেন প্রকৌশলী, কর্পোরেট কর্ণধার, লেখক ও কমেডিয়ান নাভীদ মাহবুব। অনুষ্ঠানটি জানুয়ারি মাসের তিন সপ্তাহ মঙ্গলবার, রাত ৮টা ৪০মিনিটে প্রচার হবে। তবে ৫২ পর্বের এ অনুষ্ঠানটি ফেব্র“য়ারি মাস থেকে সময় কিছুটা পরিবর্তন হবে। অর্থাৎ একই দিনে (মঙ্গলবার) রাত ৮টা ৪০মিনিটের পরিবর্তে রাত ৯টা ২০মিনিটে প্রচার হবে।

নাভীদ মাহবুব শোতে থাকবে সাম্প্রতিক ও পারিপার্শ্বিক বিষয় আর দৈনন্দিন জীবন ভিত্তিক নাভীদ মাহবুবের কমেডি। সাথে থাকবে বিশিষ্ট অতিথিদের নিয়ে নাভীদের রসাত্মক আড্ডা। তারকা শিল্পী, উর্ধতন কর্মকর্তা, রাজনীতিবিদ, খেলোয়াড়, গায়ক, অভিনেতা, লেখক, সাংস্কৃতিক জগতের জনপ্রিয় মুখগুলো অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন। এছাড়াও মাঝে মাঝে রয়েছে অন্যান্য কমেডিয়ানদের কমেডি, হাস্যরসাত্মক ‘স্কিট’, সাম্প্রতিক ও সামাজিক বিষয়ের উপর সংবাদ পাঠের কায়দায় নাভীদের বিশ্লেষণ, স্টুডিও’র বাইরে থেকে নাভীদের রসাত্মক পরিবেশন আর সচেতনতামূলক তথ্য। পুরো অনুষ্ঠানটিই দর্শকের উপস্থিতিতে নির্মিত হবে। অনুষ্ঠানের আজকের পর্বে অতিথি হিসেবে উপস্থিত হবেন মডেল, উপস্থাপিকা ও আয়নাবাজি খ্যাত চিত্র নায়িকা-নাবিলা।
SSF Night_Mehjabinবিশেষ সাংস্কৃতিক সন্ধ্যা ‘এসএসএফ নাইট’

ইংরেজি নতুন বছর ২০১৭ উদযাপন উপলক্ষে স্পেশাল সিকিউরিটি ফোর্স ‘এসএসএফ’ গত ৩১ ডিসেম্বর আয়োজন করে বিশেষ সাংস্কৃতিক সন্ধ্যা ‘এসএসএফ নাইট’। জমকালো এ অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন পড়শী, দিনাত জাহান মুন্নী, ব্যান্ড দল চিরকুট। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন মেহজাবীন চৌধুরী ও তার দল, তারিন ও তার দল। এছাড়াও অনুষ্ঠানে ছিল ফ্যাশন শো, ডিজে মারিয়ার ডিজে, ইত্যাদি। অনুষ্ঠানে এসব শিল্পীদের পাশাপাশি ছিল এসএসএফ এর নিজস্ব ও শিশু শিল্পীদের পরিবেশনা। মারিয়া কিশপত্তার উপস্থাপনায় অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন আসলাম শিকদার ও শাহেদ দৌলা খান। অনুষ্ঠানটি (১৭ জানুয়ারি) বিকাল ৫টা ২৫মিনিটে প্রচার হবে এটিএন বাংলার পর্দায়।