বলিউডের নতুন অ্যাকশন লেডি সোনাক্ষি

বলিউডের নতুন অ্যাকশন লেডি সোনাক্ষি

শেয়ার করুন

sonakshi-sinha-wide-hd-wallpaper-download-sonakshi-sinha-images-freeবিনোদন ডেস্ক:

আবেদনময়ী বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা অ্যাকশন লেডির ভূমিকায় ভালই বাজিমাত করে চলেছে। ‘আকিরা’ মুভিতে অভিনয় তাকে মিশ্র মার্শাল আর্ট এ ট্রেইন হবার সুযোগ করে দিয়েছিল।

এবার যোগ হলো নতুন মাত্রা। খুব শীঘ্রই সোনাক্ষিকে কে দেখা যাবে ‘ফোর্স ২’ মুভিতে, যেখানে তিনি ঝুঁকিপূর্ণ কিছু অ্যাকশন সিন করেছে। হাতাহাতি থেকে শুরু করে সেখানে তাকে বন্দুক যুদ্ধ করতেও দেখা যাবে।

জন আব্রাহাম সোনার ‘আকিরা’-র অ্যাকশন দেখে মুগ্ধ হয়ে ফোর্স ২ মুভিতে তাকে নিয়ে আসেন। একরকম জন আব্রাহামের জন্যই সোনাক্ষির এই ছবিতে কাজের সুযোগ হয়েছে। সোনাক্ষি একথা স্বীকার করেন এবং ধন্যবাদ ও জানান জনকে। সোনাক্ষি বলেন ‘আকিরা’ ছবির অ্যাকশনে আমি কাঁচা ছিলাম।’ এবার ‘ফোর্স ২’ মুভিতে অ্যাকশনটা আরেকটু স্টাইলিশ হবে বলেছেন দাবাং কন্যা।

সোনাক্ষি সিনহা আরও বলেন, কার চেজ, বন্দুকযুদ্ধ ও হ্যান্ড টু হ্যান্ড যুদ্ধ সবই আছে এই মুভিতে। সোনাক্ষি বলেন ‘দক্ষিণ আফ্রিকা, ব্যাংকক এর কয়েকজন অ্যাকশন ডিরেক্টর সহ আমাদের নিজস্ব অ্যালান আমিন এর সাথে কাজ করেছি মুভিটিতে অ্যাকশনের জন্য। যা মুভিটাকে ভিন্ন রকম রোমাঞ্চকর স্বাদ দিয়েছে। এবং আমরা প্রতিটা শট এ নতুন কিছু শিখতে পেরেছি।’

সোনাক্ষি আসলে অ্যাকশন ফ্লিম পছন্দ করেন। তিনি বলেন, ‘আমি অ্যাকশন ফ্লিম পছন্দ করি, আমি কোন মর্মপীড়িত কুমারী নই বরং আমি একজন ক্রীড়াবিদ। আমি যা করতে ভালবাসি তা প্রকাশ করতে বেশি উপভোগ করি।’

 

সোনা বলেন