পাকিস্তানের শিল্পীরা সন্ত্রাসী নয়: সালমান খান

পাকিস্তানের শিল্পীরা সন্ত্রাসী নয়: সালমান খান

শেয়ার করুন

বিনোদন ডেস্ক:

বলিউড সুপার স্টার সালমান খান বলেছেন, পাকিস্তানের শিল্পীরা সন্ত্রাসী নয়। যেসব পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রী, ভারত সরকারের অনুমতি নিয়ে কাজ করছেন, তাদের ও সন্ত্রাসীদের মধ্যে অবশ্যই পার্থক্য করতে হবে।

পাকিস্তানি শিল্পীদের ভারতে নিষিদ্ধ করার প্রতিক্রিয়ায় এই মন্তব্য করেন তিনি। সালমান খান বলেন, শান্তি ও সম্প্রীতিকেই আদর্শিক পরিস্থিতি হিসেবে গড়ে তুলতে হবে। তবে বুধবার রাতে নিয়ন্ত্রণ রেখায় ভারতের সেনাবাহিনী সন্ত্রাসীদের বিরুদ্ধে চালানো সার্জিকেল স্ট্রাইকের প্রশংসা করেছেন তিনি।

বলিউড অভিনেতা বলেন, এখানে সন্ত্রাসী ও শিল্পী দুটি ভিন্ন বিষয়। বলিউডে কাজ করতে আসা শিল্পীরা সন্ত্রসী নয়, তারা ভিসা নিয়ে এসেছেন এবং সরকারই তাদের ভিসা দিয়েছে। কাশ্মীরের উরিতে সেনাঘাঁটিতে হামলায় ১৮ সেনার প্রাণহানিকে কেন্দ্র করে দুদেশের সম্পর্কের অবনতি ঘটে।

এর ধারাবাহিকতায় বৃহস্পতিবার একটি ভারতীয় চিত্র নির্মাতা সমিতি পাকিস্তানি শিল্পীদের ওপর নিষেধাজ্ঞা দেয়। এরমধ্যে জনপ্রিয় ফাওয়াদ খান ও অন্যান্য পাকিস্তানি শিল্লী রয়েছেন, যারা ভারত সরকারের অনুমতি নিয়ে সেদেশে কাজ করছেন। এদিকে পাকিস্তানি শিল্পীদের নিষেধাজ্ঞা পদক্ষেপে সমালোচনা করেছেন আরেক বলিউড ব্যক্তিত্ব করন জোহর।