৪৮ ঘণ্টার মধ্যে পাকিস্তানি তারকাদের ভারত ছাড়তে হুশিয়ারি

৪৮ ঘণ্টার মধ্যে পাকিস্তানি তারকাদের ভারত ছাড়তে হুশিয়ারি

শেয়ার করুন

mahira-khan_32e69b4f-57a6-11e5-a8da-005056b4648eবিনোদন ডেস্ক :

উরিতে হামলার প্রেক্ষিতে তৈরি হওয়া পরিস্থিতিতে ফের পাকিস্তানের অভিনেতা-অভিনেত্রীদের বিরুদ্ধে হুঁশিয়ারি দেয়া হয়েছে। এবার তাঁদের ভারত ছাড়তে ৪৮ ঘণ্টার সময়সীমা বেঁধে দেওয়া হল।

উরিতে ভারতীয় সেনা ক্যাম্পে হামলার পর ভারত জুড়ে চলছে পাকিস্তান বিরোধী বিক্ষোভ। এর জেরে এবার কট্টরপন্তি হিন্দুদের রোশানলে পড়ল বলিউডের পাকিস্তানি সেলিব্রেটিরাঅ ৪৮ ঘণ্টার মধ্যে তাঁদের ভারত ছেড়ে দেওয়ার সময়সীমা বেঁধে দিল মহারাষ্টের কট্টোরপন্থি নব নির্মাণ সেনা। পাকিস্তানি তারকাদের তালিকায় রয়েছেন ফাওয়াদ খান, মাহিরা খান, আতিফ ইসলামের মতো জনপ্রিয় তারকারা। এছাড়া আছেন পরিচালক তথা গায়ক আলি জাফরসহ অনেকে।

capture

নব নির্মাণ সেনার সিনেমা ওয়ার্কার্স ইউনিটের প্রধান অময় খোপকার বলেছেন, ‘‘আমরা পাকিস্তানি অভিনেতাদের ভারত ছাড়ার জন্য ৪৮ ঘণ্টা সময় দিয়েছি। এমনকি, মুম্বাইয়ে যে কোনও স্থানেই তাঁরা আক্রান্ত হতে পারেন বলেও হুমকি দিয়েছেন আমেয়া খোপকর। এই মুহূর্তে পাকিস্তানের একাধিক অভিনেতা-অভিনেত্রী থেকে শুরু করে সঙ্গীতশিল্পীরা বলিউডের সঙ্গে যুক্ত। পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান তো এই মুহূর্তে ভারতের অন্যতম হার্টথ্রব।

এর আগে শিবসেনার হুমকিতে মুম্বাইতে গজল সম্রাট গুলাম আলির কনসার্ট বাতিল করা হয়েছিল। এমএনএসের হুমকির পর পাক সেলিব্রিটিদের নিরাপত্তায় প্রশাসন কী ব্যবস্থা নেয় সেটাই এখন দেখার।