পরীমনির জীবনের স্বাদ

পরীমনির জীবনের স্বাদ

শেয়ার করুন

pori-moniএটিএন টাইমস ডেস্ক:

ডালিউডের হার্টথ্রব পরীমনি তার ২৪তম জন্মদিন পালন করেছেন সোমবার। জন্মদিনটি তিনি কাটিয়েছেন ভিন্ন ভাবে। এবারের জন্ম দিনে ঢালিউডের এ জনপ্রিয় অভিনেত্রী কাটিয়েছেন পথ শিশুদের সাথে।

এর আগেও তার কোমল হৃদয়ের পরিচয় দিয়েছেন। এবারের ঈদুল আযহায় এফডিসিতে সিনেমার গরিব কলা কুশলীদের জন্য একটি গরু কোরবান দিয়েছিলেন। তার বাড়ি যেয়ে ঈদ করার কথা থাকলেও এই কারণে তিনি যাননি।

পথশিশুদের নিয়ে এবারের জন্মদিনের উদযাপন পরীমনির ছিল এক অনন্য অসাধারণ কাজ। যেখানে দেখা যায় অনেক বড় বড় তারকারা সাধারণ মানুষদের এড়িয়ে চলেন সেখানে পরীমনি সম্পূর্ণ ব্যতিক্রম।

আজকের জন্মদিন উদযাপন নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে তিনি পথ শিশুদের সাথে জন্মদিন উদযাপন করাকে জীবনের স্বাদ হিসেবে ব্যক্ত করেছেন। তার এ ভিন্ন স্বাদের মাঝে লুকিয়ে আছে বিশাল হৃদয়।

ঢালিউডে এ নায়িকার অভিষেক হয় ২০১৫ সালে সীমানা ছবির মাধ্যমে। এতে তার বিপরীতে ছিলেন জায়েদ খান এবং আনিসুর রহমান। প্রথম ছবিতেই তিনি বুঝিয়ে দেন থেমে থাকার জন্য তিনি আসেননি। এরপর থেকে আর পেছনে তাকাতে হয়নি এ নায়িকাকে।

২০১৬তে তিনি ভারত বাংলাদেশের যৌথ প্রযোজনায় রক্ত সিনেমায় অভিনয় করেন। এছাড়া এখন অন্তর জ্বালা নামে আরেকটি সিনেমার শুটিং করছেন।