তিন দিনেই শত কোটি পার ‘দঙ্গল’ এর

তিন দিনেই শত কোটি পার ‘দঙ্গল’ এর

শেয়ার করুন

বিনোদন ডেস্ক:

মুক্তির পাওয়ার পর মাত্র ৩ দিনেই এক লাফে ১০০ কোটি ক্লাবে পৌঁছে গেল আমির খানের নতুন ছবি দঙ্গল। সর্বশেষ রিপোর্ট অনুযায়ী, রোববার পর্যন্ত সারা দেশ মিলিয়ে দঙ্গলের বক্স অফিস কালেকশন প্রায় ১০৭ কোটি। বিদেশের হিসেব ধরলে অঙ্কটা আরও অনেকটাই বাড়বে।

এর সঙ্গে সঙ্গে একটি রেকর্ডও গড়ে ফেলেছে ছবিটি। আমির খানের সমস্ত ছবির মধ্যে দঙ্গল-ই উইকেন্ড কালেকশনের দিক থেকে সব থেকে বড় ওপেনিং পেয়েছে। শুক্রবার থেকে প্রথম ৩ দিনে ছবিটি ব্যবসা করেছে যথাক্রমে ২৯.৭৮ কোটি, ৩৪.৮২ কোটি এবং ৪২.৩৫ কোটি। সব মিলিয়ে হিসেব দাঁড়াচ্ছে ১০৬.৯৫ কোটি টাকা। উত্তর ভারতে ভালো ব্যবসা তো করছেই, তার সঙ্গে ছবির তামিল এভং তেলুগু ডাবিং ভার্শানও দক্ষিণ ভারতে বেশ ভালো করছে।

উত্তর ভারতে পাঞ্জাব এবং হরিয়ানার সিনেমা হলগুলিতে প্রায় সব শো হাউজফুল। এর অন্যতম কারণ ছবিটিতে হরিয়ানার ঘটনা দেখানো হয়েছে এবং ছবিতে হরিয়ানভি ভাষার যথেষ্ট প্রভাব রয়েছে। পরিসংখ্যান বলছে, গজনি, থ্রি ইডিয়টস, ধুম থ্রি, পিকে-র পর দঙ্গল আমিরের পঞ্চম ছবি হিসাবে ১০০ কোটি ক্লাবে পৌঁছাল।

ক্রিসমাস সপ্তাহ শেষ। সোমবার থেকে ছবির কালেকশন কেমন থাকে তার ওপর নির্ভর করবে এর পর ছবিটি কত টাকা রোজগার করবে। তবে সামনের সপ্তাহে কোনও বড় ছবি মুক্তি পাচ্ছে না। ফলে মনে করা হচ্ছে, দঙ্গলের কালেকশন ভালো জায়গায় থাকবে।