ঢাকার সন্ত্রাসী হামলা নিয়ে ভারতে সিনেমা!

ঢাকার সন্ত্রাসী হামলা নিয়ে ভারতে সিনেমা!

শেয়ার করুন

বিনোদন ডেস্ক:

ঢাকায় সন্ত্রাসী হামলার স্মৃতি এখনো তরতাজা, এর রেশ এখনও কাটেনি। পরিচালক অগ্নিদেব চ্যাটার্জি সন্ত্রাসী হামলার ভবিষ্যত ফলাফল এবং এর রহস্য নিয়ে পরবর্তী সিনেমার কাজে হাত দিয়েছেন। খবর টাইমস অব ইন্ডিয়ার।

‘জিহাদ’ নামে অগ্নিদেবের নতুন হিন্দি ছবিতে অভিনয় করবেন রহিত রায়, ঋতুপর্ণা সেন গুপ্ত, কনিকা ব্যানার্জি, শাহবাজ খান, রাজেশ শর্মা এবং রাসেল হোয়াইট।

Rohit-Rituparna-in-Agnidev’s-next-‘Jihad’এ সিনেমাটি শুরু হচ্ছে কফিশপে গণহত্যার অ্যাকশন নির্ভর দৃশ্য দিয়ে। যেখানে সিনেমার নায়ক অভিষেকের স্ত্রীকে তার চোখের সামনে হত্যা করে সন্ত্রাসীরা।

কিছু বছর পর অভিষেক অপর্ণাকে (ঋতুপর্ণাক) বিয়ে করে। অপর্ণা চেষ্টা করছিল তার গাড়ি দুর্ঘটনায় হারানো তার স্বামী সন্তানের শোক কাটিয়ে উঠার জন্য। তার বিয়ে করার কোন ইচ্ছা ছিলনা কিন্তু তার মায়ের একগুয়েমির কারণে তাকে দ্বিতীয় বিয়ে মেনে নিতে হয়। এভাবেই সিনেমার গল্প এগুতে থাকে।

এ সিনেমাতে নিরেপক্ষ অবস্থান নেওয়া হয়েছে। এখানে সন্ত্রাসীরা কেন ভিন্ন মতাদর্শের হয়ে থাকে এ রহস্য উদঘাটন, জিহাদের কনসেপ্টটা মূলত কি তা গভীরভাবে অনুসন্ধান ছাড়াও এর প্রকৃত অর্থ বের করার চেষ্টা করা হয়েছে।

প্রধান ভূমিকায় রহিত রায় অভিষেকের চরিত্রে অভিনয় করেছেন। কনিকা তার প্রথম স্ত্রীর চরিত্রে এবং ঋতুপর্ণাকে দেখা যাবে দ্বিতীয় স্ত্রী অপর্ণার চরিত্রে।

ঋতু পরিচালক অগ্নিদেব সম্পর্কে বলেন, আমি এ সিনেমার অংশ হতে পেরে গর্বিত। আমি ভিন্ন এবং দুর্বোধ্য চরিত্রে অভিনয় করতে সবসময় ভালবাসি।

অগ্নিদেব নায়িকা ঋতু সম্পর্কে বলেন এ সিনেমাতে একমাত্র ঋতু জটিল চরিত্রে অভিনয় করেছে।