ট্রেইলারেই ধোনির বায়োপিকের বাজিমাৎ

ট্রেইলারেই ধোনির বায়োপিকের বাজিমাৎ

শেয়ার করুন

সাইফুল ইসলাম রিয়াদ:

ধোনির জীবনী নিয়ে তৈরি ‘এম এস ধনি দ্যা আন্টোল্ড স্টোরি’র টিজার রিলিজ হওয়ার কয়েকদিনের মাঝেই মানুষের মন জয় করে নিল।

M.S.-Dhoni-biopicবায়োপিকের টিজারটি ১১ আগস্ট ইউটিউবে ফক্সস্টার স্টুডিওর নিজস্ব চ্যানেলে মুক্তি দেওয়া হয়। মুক্তির ২৪ ঘণ্টর মাঝে টিজারটি ভাইরাল হয়ে যায়।

ছোট মানুষের বড় স্বপ্ন দেখতে নেই কথাটিকে মিথ্যা প্রমাণিত করে মফস্বলে জন্ম নেওয়া ধোনি নিয়ম ভেঙ্গে দেখেছিল বড় স্বপ্নের। অনেক বাধা বিপত্তি সত্ত্বেও স্বপ্নকে বাস্তবে নিয়ে এসেছিল। ১৩০ কোটি মানুষের দেশের ক্রিকেটের অধিনায়ক হয়ে বুঝিয়ে দিলেন ছোট মানুষের বড় কোন স্বপ্ন দেখা পাপ নয়।

ধোনির বায়োপিকটি সাজানো হয়েছে তার উঠে আসার গল্প দিয়ে।

বায়োপিকে ধনির চরিত্রে অভিনয় করেছেন সুশান্ত সিং রাজপুত, ধোনির স্ত্রীর চরিত্রে কিয়ারা আদবানি এবং উদীয়মান ক্রিকেটার যুবরাজের চরিত্রে হ্যারি তাংরি।

এ ছবির পার্টনার হিসেবে আছে মাইক্রো ব্লগিং সাইট টুইটার। এই প্রথম মাইক্রো ব্লগিং সাইট টুইটার কোন ছবির পার্টনার হিসেবে যুক্ত হল। টুইটারের মাধ্যমে ধোনির ভেরিফাইড টুইটার আইডি থেকে তার ১৪০ মিলিয়ন ফলোয়ারকে বায়োপিকটির ট্রেইলার পাঠানো হয়েছে।

নিরাজ পাণ্ডে পরিচালিত এবং অরুণ পাণ্ডে প্রযোজিত ধোনির বায়োপিকটি নির্মিত হয়েছে ফক্স স্টুডিওর ব্যানারে। আগামী ৩০ সেপ্টেম্বর ২০১৬ বায়োপিকটি মুক্তি দেওয়া হবে। দেখার বিষয় ট্রেইলারের মত সিনেমাটি সাফল্য পায় কিনা।