জাহিদ হাসানের করোনা নেগেটিভ

জাহিদ হাসানের করোনা নেগেটিভ

শেয়ার করুন

 

Jahid Hasan

সাধারণ জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত হয়েছেন অভিনেতা জাহিদ হাসান। তবে তিনি করোনাভাইরাসে আক্রান্ত নন। তাঁর করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। অসুস্থবোধ করায় চিকিৎসক তাঁকে বিশ্রামে থাকতে বলেছেন। যে কারণে বর্তমানে শুটিং থেকে বিরত রয়েছেন তিনি।

করোনাভাইরাসের প্রকোপ শুরুর পর থেকে সব ধরনের শুটিং থেকে বিরত ছিলেন জাহিদ হাসান। তবে গত মাস থেকে তিনি নিয়মিত শুটিং করছিলেন। এরই মধ্যে শেষ করেছেন বেশ কয়েকটি নাটকের কাজ।

এ বিষয়ে জাহিদ হাসান জানান, ‘এই সময়ে আসলে সবাই আতঙ্কে রয়েছে। একটু জ্বর বা কাশি হলেই মনে হয় কী যেন হয়ে গেল। আমিও কিছুটা ভয় পেয়েছিলাম। আলহামদুলিল্লাহ, আমার তেমন কিছু হয়নি। গতকাল পরীক্ষার ফল এসেছে। সেখানে করোনা নেগেটিভ এসেছে। এখন বাসায় বিশ্রাম নিচ্ছি। ঈদের আগে আর অভিনয়ে ফিরব না। সবাই আমার জন্য দোয়া করবেন।’

সম্প্রতি গাজীপুরের পুবাইলে ‘গফুর কাকার তরমুজ’ শিরোনামের ঈদের বিশেষ নাটকের শুটিং করছিলেন জাহিদ হাসান। আগামী ২৬ জুলাই পর্যন্ত টানা শুট করার কথা ছিল। প্রথম দিন শুটিং সেটে শরীরে তাপ অনুভব করলে দ্রুত তিনি বাসায় চলে আসেন।

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। টেলিভিশন ছাড়া চলচ্চিত্রে অভিনয়েও অসাধারণ দক্ষতা দেখিয়েছেন তিনি। বিশেষ করে হুমায়ূন আহমেদ পরিচালিত ‘শ্রাবণ মেঘের দিন’ তাঁর অভিনীত অন্যতম শ্রেষ্ঠ চলচ্চিত্র। এ চলচ্চিত্রে মতি চরিত্রে অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। টেলিভিশন ও চলচ্চিত্রে ভিন্ন ধারার চরিত্রে অভিনয় করেন তিনি।