জান্নাত রুপুর ‘চিনচিনে ব্যথা’

জান্নাত রুপুর ‘চিনচিনে ব্যথা’

শেয়ার করুন

বিনোদন প্রতিবেদক:
তরুণ প্রজন্মের মেধাবী অভিনেত্রী জান্নাত রুপু এবার অভিনয় করেছেন ‘চিনচিনে ব্যথা’ শিরোনামের একটি শর্টফিল্মে। এতে রুপুর সঙ্গে অভিনয় করেছেন কৃষ্ণ কুমার।
সম্প্রতি শর্টফিল্ম প্রকাশ পেয়েছে ইউটিউব চ্যানেল ‘চ্যানেল এসডি’-তে। ভিন্ন ঘরনার কাহিনী নিয়ে ‘চিনচিনে ব্যথা’ শিরোনামের এই শর্টফিল্মটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা এসডি প্রিন্স।
‘চিনচিনে ব্যথা’র গল্পে দেখা যায়,  কাস শেষ করে একটি ছেলে বাসায় ফিরছে কৃষ্ণ। আর কৃষ্ণকে ফলো করছে রুপু। কিছুক্ষণ পর ছুরি মারা ভয় দেখিয়ে কৃষ্ণের সবকিছু লুট করে নেয় রুপু। আর ছিনতাইকারী রুপুর প্রেমে পড়ে যায় কৃষ্ণ। অবশেষে আবিষ্কার হয়, রুপু আসলে মানসিক প্রতিবন্ধ্বী এবং বিবাহিত। যে প্রতি ঘণ্টায় নিজের নাম পরিবর্তন করে ফেলে নিজের অজান্তেই। এমন গল্প নিয়েই এগিয়েছে শর্টফিল্মের কাহিনী।
এ প্রসঙ্গে রুপু বলেন, ‘এই প্রথম কোনো শর্টফিল্মে অভিনয় করলাম। গল্পটা ভালো লেগেছিল। যার জন্য বিনা পারিশ্রমিকেই কাজ করেছি। আমি চেষ্টা করেছি ভালো অভিনয় করতে।  আশাকরি দর্শকদের ভালো লাগবে।’
নির্মাতা এসডি প্রিন্স বলেন, ‘মূলত তরুণ এবং নতুনদের নিয়েই আমি কাজ করছি। চেষ্টা করছি নতুনদের অভিনয়ে সুযোগ করে দেওয়ার। হয়তো খুব একটা ভালো হচ্ছে না। কিন্তু আমি তৃপ্ত। কেননা যাদের নিয়ে কেউ কাজ করতে চায় না, তাদের নিয়েই আমি কাজ করছি। নতুনরা যদি কোথাও সুযোগ না পায় তাহলে ওরা শিখবে কি করে। আমি যেহেতু আমিও নতুন নির্মাতা সেহেতু আমারও শেখার অনেক কিছু আছে। নতুন অভিনয়শিল্পীরা আমার কাজ থেকে যেমন শিখছেন, তেমনি আমিও তাদের কাজ থেকে শিখছি। আশা করি, ইউটিউবের দর্শকরা আমাকে গ্রহণ করবেন, আমার কাজ দেখবেন।’