বিয়েটাকে স্মরণীয় করে রাখতে চাই: যুবরাজ

বিয়েটাকে স্মরণীয় করে রাখতে চাই: যুবরাজ

শেয়ার করুন

yuvraj-hazel1এটিএন টাইমসস ডেস্ক:

অবশেষে বহু তরুণীর মন ভেঙ্গে বিয়ের পিড়িতে বসছেন ভারতের ক্রিকেট তারকা যুবরাজ সিং।

সাবেক অভিনেতা যোগরাজ সিংয়ের ছেলে যুবরাজ জীবন সঙ্গী হিসেবে বেঁছে নিয়েছেন বলিউডের মডেল অভিনেত্রী হ্যাজেল কিচকে। হ্যাজেল সালমান ও কারিনা অভিনীত ‘বডিগার্ডৎ’ ছবিতে কাজ করে বেশ প্রশংসিত হয়েছিলেন।

সম্প্রতি হ্যাজেলর সঙ্গে যুবির ঘরোয়া বাগদান অনুষ্ঠান হয়েছে। আর এরই মধ্যে আাগমী ডিসেম্বরে বিয়ের মূল অনুষ্ঠানে রাজকীয় আয়োজনের ইচ্ছার পোষন করেছেন যুবি।

বিশ্বের অন্যতম সেরা এ অলরাউন্ডারেরে আশা দিল্লী ও চন্ডীগর দুই শহরে বিয়ের অনুষ্ঠান আয়োজন করা হবে, যাতে তার সকল বন্ধু ও শুভাকাঙ্ক্ষীরা তাদের আর্শিবাদ করতে পারেন।

বহুদিন থেকে যুবরাজ টিম ইন্ডিয়ার অন্যতম আকর্ষণীয় ব্যাচেলর যিনি অতিসম্প্রতি তার সিঙ্গেল স্ট্যাটাস হারাতে চলেছেন। উপমহাদেশের তরুণীদের হৃদয়ে ঝড় তোলা এই যুবরাজ তাদের হৃদয় ভাঙ্গার ঘোষণা দিলেও এটা তার শুভাকাংখি ও ভক্তদের জন্য এক দারুণ খুশির খবর।

ইন্দোনেশিয়ার বালিতে দেওয়া একটি জাতীয় দৈনিকে বিয়ের ঘোষণায় যুবি আরও বলেন, জীবনে মাত্র একবারের জন্য বিয়ে তাই আমরা চাই এটাকে স্মরণীয় করে রাখতে। আমার কোন সতীর্থ খেলোয়াড় যেন বিয়ের অনুষ্ঠান থেকে বাদ না যান তাই দুই শহরে বিয়ের অনুষ্ঠান আয়োজন হবে। শিক ও হিন্দু উভয় রীতিতে তিন থেকে চার দিন ব্যাপি বিয়ের অনুষ্ঠান চলবে।

যুবি বলেন তার ক্যান্সারের জন্য কাজ করা ইউউইক্যান ফাউন্ডেশনের হয়ে হাজল তার পাশে ছিলেন। সে অনেক কেয়ারিং। হার্টথর্ব যুবি তাদের ভবিষ্যৎ দাম্পত্য নিয়ে বলেন তার পরিবার ত্রিকেট ও ফুটবল দুটির সাথেই জড়িত কিন্তু কোনটিতেই তার আগ্রহ নেই।