কিং খানকে পিছনে ফেললেন অচেনা সুশান্ত

কিং খানকে পিছনে ফেললেন অচেনা সুশান্ত

শেয়ার করুন

indexবিনোদন ডেস্ক :

বলিউড বাদশা শাহরুখ খানকে হারিয়ে দিলেন নবাগত সুশান্ত রাজপুত। শনিবার মুক্তি পেয়েছে ভারতের ক্রিকেট দলের সবচেয়ে সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বায়োপিক “এমএস ধোনি: দ্যা আনটোল্ড স্টোরি”। আর ছবিটি মুক্তির প্রথম দিনের আয়ে ছাড়িয়ে গেল কিং খানের ‘ফ্যান‘ ছবিকে।

মুক্তির প্রথম দিনেই “এমএস ধোনি: দ্যা আনটোল্ড স্টোরি” ছবিটি আয় করেছে ২১.৩০ কোটি টাকা। প্রথম দিনে আয়ের দিক দিয়ে যা বলিউডের আর এক প্রভাবশালী খান সালমান খানের ‘সুলতান’ সিনেমার পরেই অবস্থান করছে। সল্লুর সুলতান সিনেমার প্রথম দিনের আয় ছিল ৩৬.৫৪ কোটি টাকা।

ছবিটি মুক্তি পাবার আগেই এটি ভারতের দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়। সোশ্যাল মিডিয়ায় ছবির ট্রেলর মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে ২০০ কোটি হিট হয়। ছবির ট্রেলারটিকে বলিউডের মোস্ট লাভড ট্রেলারও বলা শুরু হয়।

সারা পৃথিবীতে ৬০টি দেশে মোট ৪,৫০০ টি স্ক্রিনে মুক্তি পেয়েছে ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি। মুক্তি পাবার পর প্রথম দিনেই  ছবিটি আয় করে ২১.৩০ কোটি টাকা। ২০১৬ সালে ওপেনিং ডে ব্যবসার নিরিখে প্রথমে রয়েছে সল্লু ভাই। সুলতান এর প্রথম দিনের ব্যবসার পরিমাণ ছিল ৩৬.৫৪ কোটি। এইদিকে শাহরুখের ‘ফ্যান’ সিনেমার রোজগার ১৯.২০ কোটি। ৪র্থ স্থানে থাকা হাউসফুল-৩ এর প্রথম দিনের ব্যবসা ছিল ১৫.২১ কোটি এবং পঞ্চম স্থানে রয়েছে অক্ষয় কুমারের ‘রুস্তম’। এই ছবির প্রথম দিনের আয় ছিল১৪.১১ কোটি।

এখন সময়ই  বলে দিবে বক্স অফিসে এই ছবি আর কি কি রেকর্ড ভাঙতে যাচ্ছে।