শাহরুখ খান- “কিং অব হার্টস”

শাহরুখ খান- “কিং অব হার্টস”

শেয়ার করুন


এটিএন টাইমস ডেস্ক:

বলিউডে যদি কাউকে “কিং অব হার্টস” উপাধি দেওয়া হয় তাহলে শাহরুখ খান ছাড়া এ উপাধি অন্য কোন তারকা পাওয়ার যোগ্য নয়। তিনিই একমাত্র যোগ্য ব্যক্তি এ উপাধি বহন করার জন্য।

কিং খান সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে বেশ সক্রিয়। তিনি নিয়মিতই ব্যক্তিগত জীবনের বিভিন্ন ছবি, কথা ভক্তদের সাথে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোতে শেয়ার করে থাকেন। এমনকি মাঝেমাঝে ভক্তদের সাথে টুকটাক কথাও বলেন।

কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর আবিষ্কারের আগেই বলিউডের বাদশাহ অগণিত ভক্তের মন জয় করে নেন। কিন্ত কিভাবে? প্রশ্ন থেকেই যায়।

শাহরুখের ফ্যান ক্লাব টুইটারে সম্প্রতি একটি ভিডিও প্রকাশ করে যেখানে দেখা যায় সামাজিক যোগাযোগ মাধ্যম সমূহ সহজলভ্য হওয়ার আগে শাহরুখ খান ভক্তদের সাথে টেলিফোনে কথোপকথন করতেন।

এ ভিডিওতে দেখা যায় একজন মেয়ে ভক্ত তাকে বিয়ে করার প্রস্তাব দেন। তিনি খুবই বিনয়ের সাথে এ ভক্তের সাথে কথা বলেন। এছাড়া তাকে গুজরাটি ভাষা  এবং এক ভক্তের সাথে তামিল ভাষায় তামিল ছবি নিয়ে কথা বলতে দেখা যায়।

বলিউডের বাদশাহ সামাজিক যোগাযোগ মাধ্যমে আসার আগ থেকেই ভক্তদের সাথে নিয়মিত যোগাযোগ রাখতেন। এটা প্রমাণ করে ভক্তদের তিনি কতটুকু ভালবাসেন।

এজন্যই তিনি কিং খান, ‘কিং অব হার্টস”।